<
JOB

বুয়েটে একাধিক পদে চাকরির সুযোগ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) রাইজ সেন্টারের ইনটেলেকচুয়াল প্রপার্টি ম্যানেজমেন্ট অব বুয়েট প্রকল্পে একাধিক পদে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এ প্রকল্পে পাঁচ ক্যাটাগরির পদে ছয়জনকে এক বছরের জন্য অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

  • ১. পদের নাম: সহকারী ইনস্ট্রুমেন্ট ইঞ্জিনিয়ার
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে কমপক্ষে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারী হতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য নয়।
    বেতন: সাকল্যে মাসিক বেতন ৩৫,৬০০ টাকা
  • ২. পদের নাম: সহকারী প্রোগ্রামার
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে কমপক্ষে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারী হতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য নয়।
    বেতন: সাকল্যে মাসিক বেতন ৩৫,৬০০ টাকা
  • ৩. পদের নাম: প্রশাসনিক কর্মকর্তা
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে কমপক্ষে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারী অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর ডিগ্রি এবং কোনো প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে অফিসার পদে কাজ করার এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য নয়।
    বেতন: সাকল্যে মাসিক বেতন ৩৫,৬০০ টাকা
  • ৪. পদের নাম: অ্যাকাউন্টস অফিসার
    পদসংখ্যা:
    যোগ্যতা: দ্বিতীয় শ্রেণি/বিভাগসহ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে কমপক্ষে স্নাতকোত্তর (বাণিজ্য/ব্যাবসায় শিক্ষা) ডিগ্রি এবং কোনো প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে অফিসার পদে কাজ করার এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য নয়।
    বেতন: সাকল্যে মাসিক বেতন ৩৫,৬০০ টাকা
  • ৫. পদের নাম: ল্যাব অ্যাটেনডেন্ট
    পদসংখ্যা:
    যোগ্যতা: এইচএসসি (বিজ্ঞান) বা সমমান পাস। ট্রেড কোর্সসহ এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
    বেতন: সাকল্যে মাসিক বেতন ১৬,৩৫০ টাকা

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের সাদা কাগজে নাম, পিতার নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, জাতীয়তা, জন্মতারিখ, মুঠোফোন নম্বর ইত্যাদি উল্লেখ করে অভিজ্ঞতা ও সব সনদের সত্যায়িত কপি, প্রকাশনার কপি, জাতীয় পরিচয়পত্রের কপি, সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবিসহ আবেদনপত্র সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: পরিচালক, রাইজ সেন্টার, ইসিই ভবন, নবম তলা, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়, ঢাকা-১২০৫।

আবেদনের শেষ সময়: ১১ অক্টোবর ২০২৩।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *