<
JOB

বাংলাদেশ ব্যাংক উচ্চবিদ্যালয়ে চাকরির সুযোগ

বাংলাদেশ ব্যাংক কর্তৃক পরিচালিত বাংলাদেশ ব্যাংক উচ্চবিদ্যালয়, মতিঝিল জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ শিক্ষাপ্রতিষ্ঠানে পাঁচ বিষয়ে সহকারী শিক্ষকসহ ছয়জনকে নিয়োগ দেওয়া হবে।

  • ১. পদের নাম: সহকারী শিক্ষক
    পদসংখ্যা ও বিষয়: জীববিজ্ঞান, রসায়ন, ইসলাম ও নৈতিক শিক্ষা, শারীরিক শিক্ষা (পুরুষ) ও আইসিটি বিষয়ে একজন করে শিক্ষক নেওয়া হবে।
    যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে চার বছরের স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শারীরিক শিক্ষার ক্ষেত্রে বিপিএড ডিগ্রি থাকতে হবে। আইসিটি বিষয়ের জন্য কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বা পদার্থবিদ্যা বা গণিত বা পরিসংখ্যান বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।
    বয়স: অনূর্ধ্ব ৩৫ বছর
    বেতন স্কেল: বিএড থাকলে ১০ম গ্রেড/ বিএড না থাকলে ১১তম গ্রেড।
  • ২. পদের নাম: অফিস সহকারী কাম হিসাব সহকারী
    পদসংখ্যা:
    যোগ্যতা: ব্যবসায় শিক্ষা বিভাগে স্নাতক পাস।
    বেতন স্কেল: ১৩তম গ্রেড।

যেভাবে আবেদন
প্রার্থীকে ‘সভাপতি, ম্যানেজিং কমিটি, বাংলাদেশ ব্যাংক উচ্চবিদ্যালয়’ বরাবর মুঠোফোন নম্বরসহ জীবনবৃত্তান্ত, তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতার সব সনদ, ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি করপোরেশন কর্তৃক প্রদত্ত জাতীয়তা সনদ ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত অনুলিপিসহ নিজ হাতে লিখিত আবেদনপত্র পাঠাতে হবে। খামের ওপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

প্রেস ইনস্টিটিউটে চতুর্থ-২০তম গ্রেডে চাকরি, পদ ২৬

আবেদন ফি
আবেদনপত্রের সঙ্গে ‘সভাপতি, ম্যানেজিং কমিটি, বাংলাদেশ ব্যাংক উচ্চবিদ্যালয়’ মতিঝিল, ঢাকা-১০০০ বরাবর সহকারী শিক্ষক পদের জন্য ৬০০ টাকা এবং অফিস সহকারী কাম হিসাব সহকারী পদের জন্য ৪০০ টাকা মূল্যমানের পে-অর্ডার/ব্যাংক ড্রাফট করে রসিদ সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ সময়: ৩০ নভেম্বর ২০২৩।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *