<
JOB

ওয়াটারএইডে চাকরি, বেতন ১ লাখ ২৩ হাজার, ছুটি ২ দিন

আন্তর্জাতিক সংস্থা ওয়াটারএইড বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ঢাকায় পলিসি অ্যান্ড গভর্ন্যান্স স্পেশালিস্ট পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • পদের নাম: পলিসি অ্যান্ড গভর্ন্যান্স স্পেশালিস্ট
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান, গণযোগাযোগ, ডেভেলপমেন্ট স্টাডিজ, পাবলিক হেলথ বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর থাকতে হবে। উল্লিখিত বিষয়ে উচ্চতর ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ছয় বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ওয়াটার, স্যানিটেশন ও হাইজিন বিষয়ে অবশ্যই বাংলাদেশের আইন, নীতি ও কৌশল বিষয়ে বিস্তর জানাশোনা থাকতে হবে। স্থানীয় সরকারি প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকলে ভালো। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে। কম্পিউটার, মাল্টিমিডিয়া প্রজেক্টর, ইন্টারনেট, ই-মেইল ও সংশ্লিষ্ট সফটওয়্যার ব্যবহার জানতে হবে। গণমাধ্যমের সঙ্গে যোগাযোগে দক্ষ হতে হবে।
  • চাকরির ধরন: চুক্তিভিত্তিক
    কর্মস্থল: ঢাকা
    কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা
    বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১ লাখ ২৩ হাজার ৬৩৪ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, উৎসব বোনাস, জীবনবিমা, কর্মী, কর্মীর স্বামী বা স্ত্রী ও সন্তানের জন্য স্বাস্থ্যবিমা, আনুষঙ্গিক ভাতা, মুঠোফোন বিলসহ সপ্তাহে দুই দিন ছুটির সুযোগ আছে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের ওয়াটারএইড বাংলাদেশের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৫ নভেম্বর ২০২৩।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *