SSC পাসে ২৫ হাজার টাকা বেতনে ‘ইউএস-বাংলা এয়ারলাইন্সে’ চাকরির সুযোগ

SSC পাসে ২৫ হাজার টাকা বেতনে ‘ইউএস-বাংলা এয়ারলাইন্সে’ চাকরির সুযোগ

বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের এম.টি অপারেটর পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা সরাসরি আবেদন করতে পারবেন।

পদের নাম : এম.টি অপারেটর (ড্রাইভার)।
পদের সংখ্যা : ২৫টি।
আবেদন যোগ্যতা : কমপক্ষে এসএসসি বা সমমান পাস হতে হবে। তবে বৈধ পেশাদার ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। কমপক্ষে ৫ বছরের গাড়ি চালানোর অভিজ্ঞতা থাকতে হবে। বয়সসীমা ৪৫ বছর।

তবে এম.টি অপারেটর হিসেবে যেকোনো এয়ারলাইন্সে কাজ করার অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীর অবশ্যই জাতীয় পরিচয়পত্র বা পাসপোর্ট থাকতে হবে। প্রার্থীদের সংশ্লিষ্ট এলাকার চেয়ারম্যান/কমিশনারের প্রত্যয়ন পত্র থাকতে হবে। চোখের দৃষ্টি ভালো হতে হবে।

বেতন ও অন্যান্য সুবিধা : ভারী লাইসেন্স: জয়েনিং ২৫,০০০ টাকা, মাঝারী লাইসেন্স: জয়েনিং-২২,০০০ টাকা ও হালকা লাইসেন্স : ২০,০০০ টাকা প্রদান করা হবে। ডিউটি শিডিউল অনুযায়ী সকালের নাস্তা/দুপুরের খাবার/রাতের খাবার প্রদান করা হবে। এছাড়াও কোম্পানির নিয়ম অনুযায়ী অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা সিভি, দুই কপি পাসপোর্ট সাইজের ছবি এবং জাতীয় পরিচয়পত্র বা পাসপোর্টের কপিসহ এইচ আর ডিপার্টমেন্ট, ইউএস- বাংলা এয়ারলাইন্স লিমিটেড, সপ্তম তলা, বাসা:১, রোড: ১, সেক্টর: ১, ঢাকা-১২৩০ বরাবর পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ : ১৫ জানুয়ারি, ২০২২

admin

Leave a Reply

Your email address will not be published.