প্রাণ কোম্পানিতে চাকরির সুযোগ, থাকছে বিদেশ ভ্রমণের সুবিধা

প্রাণ কোম্পানিতে চাকরির সুযোগ, থাকছে বিদেশ ভ্রমণের সুবিধা

দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ প্রাণ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের সেলস বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা সরাসরি আবেদন করতে পারবেন।

বিজ্ঞপ্তি অনুসারে প্রতিষ্ঠানটি তাদের বিভিন্ন শোরুমের জন্য দক্ষ লোকবল নিয়োগ দেবে। প্রতিষ্ঠানটিতে পুরুষ ও মহিলা উভয় আবেদন করতে পারবেন

পদের নাম : সেলস রিপ্রেজেন্টেটিভ (পুরুষ)/ শোরুম সেলস এক্সিকিউটিভ (পুরুষ ও মহিলা )। পদের সংখ্যা : নির্ধারিত না। কাজের ধরন : পূর্ণকালীন।

আবেদন যোগ্যতা ও শর্তাবলি : উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক পাস। কমপক্ষে সিজিপিএ ২ থাকতে হবে। বয়সসীমা ১৮-৩৫ বছর। প্রার্থীর নূন্যতম উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি হতে হবে।

প্রার্থীদের সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে। চাকরির প্রথম তিন মাস শিক্ষানবিস হিসেবে কাজ করতে হবে। সফলতার সঙ্গে শিক্ষানবিশকাল শেষ হলে চাকরি স্থায়ী করা হবে। বাংলাদেশের যেকোনো জেলায় এবং কোম্পানির যেকোনো সেলস টিমে কাজ করার মানসিকতা থাকতে হবে।

বেতন ও সুবিধা : আকর্ষণীয় মাসিক বেতন। যাতায়াত ভাতা। বিক্রয়ের উপর কমিশন, ইনসেন্টিভ প্রদান করা হবে। কাজের ‍উপরভিত্তি করে বিদেশ গমনের সুবিধা, পদোন্নতি ও বছর শেষে বেতন বৃদ্ধির সুবিধা থাকছে।

আবেদন যেভাবে : আবেদন করার জন্য সরাসরি সাক্ষাৎকার করতে হবে। সাক্ষাতের সময় সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৪ কপি রঙিন ছবি, শিক্ষা সনদ ও জাতীয় পরিচয়পত্রের মূল কবি ও ফটোকপি ও অভিজ্ঞতার সনদ সঙ্গে আনতে হবে।

admin

Leave a Reply

Your email address will not be published.