বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট এর ২০৫ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট এর ২০৫ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট এর ২০৫ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট এর নিয়োগের সবচেয়ে গুরুত্বপূর্ণ পদ  হচ্ছে সিনিয়র স্টাফ নার্স। এই সিনিয়র স্টাফ নার্স পদের সংখ্যা -১৭৫।  বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট এর দ্বিতীয় গুরুত্বপূর্ণ পদ সিনিয়র স্টাফ নার্স (শিশু কার্ডিয়াক),পদের সংখ্যা -৩০।  বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট এর নিয়োগের  আবেদন আগামী ১৫ জানুয়ারি ২০২২ এর মধ্যে করতে পারবেন ।

কেন আবেদন করবেন?

বাংলাদেশে যত সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট এর নিয়োগ বিজ্ঞপ্তি তাদের মধ্যে একটা। সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি হওয়ায় আপনি অবশ্যয় বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট এর নিয়োগের আবেদন করবেন। নিয়োগ প্রক্রিয়া তিন ধাপে পরিচালিত হয় এই জন্য সহজেই চাকরির সম্ভাবনা থাকে বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট এ । সাথেই বাংলাদেশে সরকারি চাকরির বাজার প্রতিনিয়ত প্রতিযোগিতাশীল হওয়ায় বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট এর নিয়োগটি হাতছাড়া করা কোন ভাবেই উচিৎ হবে না।

পদের নাম  পদসংখ্যা

১. সিনিয়র স্টাফ নার্স-১৭৫

বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট এর সিনিয়র স্টাফ নার্স-১৭৫ পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে ডিপ্লোমা ইন নার্সিং সাইন্স এন্ড মিডওয়াইফারি অথবা বিএসসি ইন নার্সিং ডিগ্রি পাস হতে হবে । সিনিয়র স্টাফ নার্স-১৭৫ এর বেতন স্কেল অনুযায়ী আপনি বেতন পাবেন ১৬,০০০-৩৮,৬৪০ টাকা ।

২.  সিনিয়র স্টাফ নার্স (শিশু কার্ডিয়াক) –৩০

বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট এর সিনিয়র স্টাফ নার্স শিশু কার্ডিয়াক -৩০  পদের আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হিসেবে ডিপ্লোমা ইন নার্সিং সাইন্স এন্ড মিডওয়াইফারি অথবা বিএসসি-ইন নার্সিং ডিগ্রি পাস হতে হবে এবং কার্ডিয়াক সার্জারী ,ক্যাথল্যাব ,  কার্ডিয়াক আইসিইউ,  কার্ডিয়াক এইচডিইউ এ কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সিনিয়র স্টাফ নার্স (শিশু কার্ডিয়াক)-৩০ এর বেতন স্কেল অনুযায়ী আপনি বেতন পাবেন ১৬,০০০-৩৮,৬৪০ টাকা ।

আবেদন প্রক্রিয়াঃ 

আবেদন করতে ইচ্ছুক পার্থী গণ আগামী ১৫ জানুয়ারি ২০২২ তারিখে বিকাল ৫ টার  মধ্যে (http://dsh.org.bd)

ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন ।

নিয়োগ বিজ্ঞপ্তির ছবিঃ

 

পরীক্ষা সিস্টেমঃ সাধারণত চাকরির নিয়োগ পরীক্ষা গুলো প্রথমে বাছাই পরীক্ষা হয়ে থাকে ।  তারপরে  চাকরির লিখিত পরীক্ষা অথবা ভাইভা পরীক্ষা হয়ে থাকে। বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট এর ঠিক একই পদ্ধতিতে অনুষ্ঠিত হবে ।

admin

Leave a Reply

Your email address will not be published.