Home / অনান্য / স্কয়ার ফার্মাসিটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

স্কয়ার ফার্মাসিটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

স্কয়ার ফার্মাসিটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। আপনারা যারা বিজ্ঞপ্তিটির জন্য অপেক্ষামান ছিলেন তাদের জন্য এটি একটি বড় সুখবর বললেই চলে। যারা নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে আগ্রহী তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে আবেদন করতে পারেন। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা এই লেখাটিতে স্কয়ার ফার্মাসিটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আলোচনা করেছি। আপনি যদি স্কয়ার ফার্মাসিটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে লেখাটির শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

স্কয়ার ফার্মাসিটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আপনি কি স্কয়ার ফার্মাসিটিক্যাল লিমিটেডের চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। স্কয়ার ফার্মাসিটিক্যালস বাংলাদেশের একটি স্বনামধন্য ঔষধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান।এই প্রতিষ্ঠানটি স্যামসন এইজ চৌধুরী ১৯৫৮ প্রতিষ্ঠা করেন। স্কয়ার ফার্মাসিটিক্যালস কোম্পানিটি অন্যান্য কোম্পানির মধ্যে অন্যতম একটি কোম্পানি। আপনি চাইলে এই কোম্পানিতে চাকরি করার মাধ্যমে আপনার কেরিয়ারটি ভালোভাবে গড়তে পারেন। স্কয়ার ফার্মাসিটিক্যালস বাংলাদেশের মধ্যে সবচেয়ে বড় ঔষধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি দেখুন।

আরো দেখুন

স্কয়ার ফার্মাসিটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নাম স্কয়ার ফার্মাসিটিক্যালস লিমিটেড
চাকরির ধরন প্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ ৩১ ডিসেম্বর ২০২১
পদ সংখ্যা নিচে অফিশিয়াল নোটিশে দেখুন
লোক সংখ্যা অফিশিয়াল নোটিশে দেখুন
প্রকার সূত্র অনলাইন
শিক্ষাগত যোগ্যতা নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যম নিচে দেখুন
আবেদন করার শুরুর তারিখ — ২০২১
আবেদন করার শেষ তারিখ ১৪ , ১৫ জানুয়ারি ২০২২
অফিশিয়াল ওয়েবসাইট quarepharma.com.bd
অনলাইনে আবেদন করার লিংক নিচে দেখুন

স্কয়ার ফার্মাসিটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

স্কয়ার ফার্মাসিটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রকাশের তারিখ : ৩১ ডিসেম্বর ২০২১

সাক্ষাৎকারের তারিখ : ১৪ ,১৫ জানুয়ারি ২০২২

আবেদন করার প্রক্রিয়া

সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে আগ্রহী হন তাহলে কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন পত্রটি পূরণ করে কর্তৃপক্ষের ঠিকানায় পাঠাতে হবে। আপনার আগ্রহ থাকলে দেরি না করে খুব শীঘ্রই আবেদনটি সম্পন্ন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে স্কয়ার ফার্মাসিটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশ সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকুরী প্রার্থী হন তাহলে আমাদের স্বাধীন জবস ডটকম ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে পারেন। আর হ্যাঁ এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু বান্ধব দের মাঝে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থাকে। আমাদের লেখাটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

About admin

Check Also

বয়স কমাতে নিজের ছেলে কে ভাই বলে পরিচয় দেন শ্রাবন্তী

নিজে’র কাজ ও ব্য’ক্তি জীবন নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন টলিসু’ন্দরী শ্রাবন্তী।এরই মাঝে সামনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *