অফিসার পদে বিদেশি এনজিওতে চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য

অফিসার পদে বিদেশি এনজিওতে চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য

ইসলামিক রিলিফ বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে চলমান প্রজেক্টর জন্য লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : অ্যাসিস্ট্যান্ট প্রজেক্ট অফিসার (টেকনিক্যাল)।
পদের সংখ্যা : ১।
আবেদন যোগ্যতা : সিভিল ইঞ্জিনিয়ারিং, সিভিল এনভায়রনমেন্ট ইঞ্জিনিয়ারিং, সোশ্যাল সায়েন্স, ডিজাস্টার ম্যানেজমেন্ট জিওগ্রাফি অ্যান্ড এনভায়রনমেন্ট বিষয়ে স্নাতক পাস। সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
ফ্লাড ফোরকাস্ট অ্যান্ড আর্লি ওয়ার্নিং সিস্টেম/ অ্যান্টিসিপেটরি অ্যাকশন/ ফোরকাস্ট বেসড অ্যাসিস্ট্যান্ট/ ডিজাস্টার বিষয় বিভিন্ন প্রোগ্রামে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

মাইক্রোসফট ওয়ার্ড/এক্সেল/পাওয়ার পয়েন্টের কাজে দক্ষতা থাকতে হবে। এছাড়াও স্ট্যাটিক্যাল সফটওয়্যার বিষয়ে জানাশোনা থাকতে হবে। বাংলা ও ইংরেজি বিষয়ে জানাশোনা থাকতে হবে।

কো-অর্ডিনেশন, অ্যাডভোকেসি/নেটওয়ার্কি ও কমিউনিকেশন স্কিল সম্পর্কে পারদর্শিতা থাকতে হবে। এছাড়াও রিপোর্ট রাইটিং, মনিটরিং ও ইভালুয়েশন স্কিল, ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্ট, ডিসিশন মেকিং স্কিল, কনফ্লিক্ট রেজিওলেশন, নেতৃত্বের গুণাবলী, অ্যানালিটিকাল অ্যাবিলিটি থাকতে হবে।
চূড়ান্তভাবে নিয়োগপ্রাপ্তদের কাজ করতে হবে জামালপুরে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন বিডি জবসের মাধ্যমে।
আবেদন করতে ক্লিক করুন এখানে।
আবেদনের শেষ তারিখ : ৫ জানুয়ারি, ২০২২

বেতন ও সুযোগ সুবিধা : ৩৩৩৮৩-৩৬৮০৫ টাকা মাসিক প্রদান করা হবে। এছাড়াও অন্যান্য সুবিধা প্রতিষ্ঠানে নীতিমালা অনুসারে প্রদান করা হবে।

admin

Leave a Reply

Your email address will not be published.