Home / অনান্য / অভিজ্ঞতা ছাড়াই ‘গ্লোবাল ইসলামী ব্যাংকে’ চাকরির সুযোগ

অভিজ্ঞতা ছাড়াই ‘গ্লোবাল ইসলামী ব্যাংকে’ চাকরির সুযোগ

অভিজ্ঞতা ছাড়াই গ্লোবাল ইসলামী ব্যাংকে লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তাদের প্রবেশনারি অফিসার পদে নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

গ্লোবাল ইসলামী ব্যাংক লিমিটেড চতুর্থ প্রজন্মের বেসরকারি ইসলামী ব্যাংক। দেশের বিভিন্ন জেলায় উল্লেখযোগ্য শাখা ও উপশাখা রয়েছে ব্যাংকটির। কাজের সুন্দর পরিবেশ, করপোরেট কালচারের পাশাপাশি ভালো ক্যারিয়ার গড়ার সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি। যোগ্যতাসম্পন্ন যেকেউ নিশ্চিন্তে আবেদন করতে পারবেন।

পদের নাম : প্রবেশনারি অফিসার।
আবেদন যোগ্যতা : এমবিএ/এমবিএম/মাস্টার্স পাস। সঙ্গে ৪ বছরের যেকোনো বিষয়ে স্নাতক পাস।
অথবা, বিএসসি ( সিএসই, ইইই, ইটিই) পাস হলেও আবেদন করা যাবে। পাবলিক বা বেসরকারি যেকোনো অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে একাডেমিক কার্যক্রম সম্পন্ন হতে হবে।

প্রার্থীদের অবশ্যই একাডেমিক সকল পর্যায়ে প্রথম শ্রেণি থাকতে হবে। এসএসসি ও এইচএসসি উভয় পরীক্ষায় জিপিএ ৫ এর মধ্যে নূন্যতম ৪ পয়েন্ট থাকতে হবে। অনার্স ও মাস্টার্সের ক্ষেত্রে সিজিপিএ ৪ এর ক্ষেত্রে নূন্যতম ৩ বা সিজিপিএ ৫ এর ক্ষেত্রে নূন্যতম ৩.৭৫ থাকতে হবে।

কম্পিউটার চালনায় পারদর্শিতার পাশাপাশি অফিস অ্যাপ্লিকেশন দক্ষ হতে হবে।

প্রার্থী বাছাই হবে যেভাবে : আবেদিত প্রার্থীদের মধ্যে যোগ্যতা ভিত্তিতে লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে। উত্তীর্ণ প্রার্থীদের দিতে হবে মৌখিক বা ভাইবা পরীক্ষা। এক্ষেত্রে মেধা তালিকায় যারা এগিয়ে থাকবেন, তাদেরকেই চূড়ান্ত নিয়োগ দেওয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের আবেদন করতে হবে গ্লোবাল ইসলামী ব্যাংক লিমিটেডের ক্যারিয়ার বিষয়ক ওয়েব সাইট থেকে।
আবেদন করতে ক্লিক করুন এখানে।

বেতন ও সুযোগ সুবিধা : প্রবেশনারি হিসেবে যোগদানের সময় বেতন ৪৮০০০ টাকা। একবছর পর (প্রবেশনারি শেষে ) অফিসার হিসেবে নিয়োগ দেওয়া হবে। তখন ব্যাংকের বেতন স্কেল অনুসারে অন্যান্য ভাতা ও সুযোগ সুবিধা দেওয়া হবে।
আবেদনের শেষ তারিখ : ১৩ জানুয়ারি, ২০২২

About admin

Check Also

বয়স কমাতে নিজের ছেলে কে ভাই বলে পরিচয় দেন শ্রাবন্তী

নিজে’র কাজ ও ব্য’ক্তি জীবন নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন টলিসু’ন্দরী শ্রাবন্তী।এরই মাঝে সামনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *