ঘরে ঢুকে ছা’ত্রীর জামা-কাপড় ছিঁড়ে ধ’’ র্ষ’ ণের চেষ্টা অতঃপর

ঘরে ঢুকে দশম শ্রেণির মাদ্রাসাছা’ত্রীকে ধ’’ র্ষ’ ণের চেষ্টার অ’ভিযোগে পু’লিশ ওই ছা’ত্রীর চাচাতো ভাইকে আ’ট’ক করেছে। শনিবার (৩১ অক্টোবর) দুপুরে তাকে গ্রে’ফতার দেখিয়ে বি’চারিক আ’দালতের মাধ্যমে কা’রা’গা’রে পাঠানো হবে। আ’ট’ক পিয়াস (২০) নোয়াখালীর চাটখিলে উপজে’লার রামনারায়ণপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সোবহান বাজার সংলগ্ন দক্ষিণ সাজুনি বাড়ির আনাল হকের ছে’লে। এর আগে, শুক্রবার সন্ধ্যায় সোবহান বাজার সংলগ্ন একই বাড়িতে এ ঘ’ট’না ঘ’টে। পরে পু’লিশ শুক্রবার রাত ১১টার দিকে অ’ভিযান চালিয়ে ওই বাড়ি থেকে অ’ভিযু’ক্ত আ’সামিকে আ’ট’ক করে।

ভু’ক্ত’ভো’গী’র বাবা জানান, তিনি একজন ব্যবসায়ী। সন্ধ্যার দিকে তিনি ব্যবসার কাজে বাজারে ছিলেন। তার স্ত্রী’ হাঁস-মোরগকে খোঁয়াড়ে ঢুকানোর জন্য ঘরের বাহিরে ছিলেন। ওই সময় তার মে’য়ে (১৬) দশম শ্রেণির মাদ্রাসাছা’ত্রী ঘরে একা থাকার সুবাধে তার ছোট ভাইয়ের ছে’লে মো. পিয়াস (১৭) ঘরে ঢুকে তার মে’য়েকে ধ’’ র্ষ’ ণের চেষ্টা চালায়। মে’য়ে বাঁ’ধা দিলে তাকে মা’রধর করে তার পরেনের জামা কাপড় ছিঁ”ড়ে ফেলে। একপর্যায়ে মে’য়ের চি’ৎকা’রে বাড়ির লোকজন এগিয়ে এলে অ’ভিযু’ক্ত যুবক পা’লি’য়ে যায়। পরে আমা’র পরিবারের সদস্যরা এ বিষয়ে অ’ভিযু’ক্ত পিয়াসের বাবাকে জানালে পিয়াসের বাবা আনাল ও পিয়াস আমা’র স্ত্রী’ ও মে’য়েকে মা’রধর করে। পিয়াস আগে থেকেই তার মে’য়েকে প্রায় উ’ত্ত্য’ক্ত করত।

চাটখিল থা’নার ও’সি আনোয়ার হোসেন ঘ’ট’নার সত্যতা নিশ্চিত করে বলে, এ ঘ’ট’নায় ধ’’ র্ষ’ ণ চেষ্টার অ’ভিযো’গে ভু’ক্ত’ভো’গী ছা’ত্রীর বাবা বা’দী হয়ে মা’মলা দায়ের করেছেন। পু’লিশ তাৎক্ষণিক অ’ভি’যান চালিয়ে অ’ভি’যু’ক্ত আ’সা’মিকে পিয়াসকে আ’ট’ক করে। দুপুরে তাকে গ্রে’প্তার দেখিয়ে বি’চা’রিক আ’দালতের মাধ্যমে কা’রা’গারে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *