দক্ষতা ছাড়াই ৩৫ হাজার টাকা বেতনে ওয়াটারএইডে চাকরির সুযোগ

দক্ষতা ছাড়াই ৩৫ হাজার টাকা বেতনে ওয়াটারএইডে চাকরির সুযোগ

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ওয়াটারএইড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে চলমান প্রকল্পের জন্য লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

ওয়াটারএইড ৩০ বছরের বেশি সময় ধরে ৩৪টি দেশি জীবন-যাপনের মান উন্নয়নের জন্য কাজ করছে। বিশেষ করে বিশুদ্ধ পানি, মানসম্মত টয়লেট ব্যবস্থা ও পিছিয়ে পড়া মানুষের স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে কাজ করছে। এছাড়াও বিভিন্ন দেশের সরকারকে পরিবেশনবান্ধব আইন প্রণয়ন করার জন্য বিভিন্ন পরামর্শ দিয়েছে থাকে সংস্থাটি।

বিজ্ঞপ্তি অনুযায়ী ওয়াটারএইড দক্ষ, পরিশ্রমী ‘ইয়াং প্রফেশনাল’ খুঁজছে। যাদের কাজের পূর্ব অভিজ্ঞতার দরকার নেই। তবে ফাইন্যান্স ও অ্যাকাউন্টিং বিষয়ে আগ্রহ থাকতে হবে।

পদের নাম : ইয়াং প্রফেশনাল। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : অ্যাকাউন্টিং বা ফাইন্যান্সে মাস্টার্স পাস। একাডেমিক পর্যায়ে সিজিপিএ ৪ এর মধ্যে কমপক্ষে ৩ পয়েন্ট থাকতে হবে। যেখানে সিজিপিএ ৫ হিসাব করা হয়, সেক্ষেত্রে নূন্যতম ৪ থাকতে হবে।

প্রার্থীদের বয়স ১ জানুয়ারি, ২০২২ তারিখে ২৬ বছর হতে হবে। সদ্য পোস্ট গ্রাজুয়েশন শেষ করা প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে

বাংলা ও ইংরেজি ভাষায় লিখিত ও মৌখিক ভাবে সাবলীল হতে হবে। যোগাযোগে পটু হতে হবে। কম্পিউটার চালনায় সিদ্ধহস্ত হতে হবে।

এই পদে ১ বছরের নিয়োগ দেওয়া হবে হবে। কর্মস্থল রাজধানী ঢাকার কান্ট্রি অফিসে।

যেসব কাজ করতে হবে : ক্যাশ ম্যানেজমেন্ট, স্টাফদের বেতন ভাতা প্রদান, ব্যাংকের সঙ্গে যোগাযোগ রক্ষা, ভাউচার ফাইলিং, অ্যান্ড ডকুমেন্টেশনসহ ফাইন্যান্স বিভাগে বিভিন্ন কাজ করতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন ৩০০০০-৩৫০০০ টাকা। এরসঙ্গে মাসিক ফোন বিল ও উৎসব ভাতা রয়েছে। সপ্তাহে ৫ দিন অফিস করতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের সিভি ও কভার লেটার পাঠাতে হবে দি হেড অব পিপল অ্যান্ড অরগানাইজেশনাল ডিপার্টমেন্ট, হাউজ ৯৭/বি, রোড ২৫, ব্লক এ, বনানী, ঢাকা ১২১৩ বরাবর।

আবেদনের শেষ তারিখ : ২৩ ডিসেম্বর ২০২১
আবেদন বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন

admin

Leave a Reply

Your email address will not be published.