অনার্স পাস থাকলেই উরি ব্যাংকে চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য

অনার্স পাস থাকলেই উরি ব্যাংকে চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য

উরি ব্যাংক সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের ট্রেড ফাইন্যান্স বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

উরি ব্যাংক দক্ষিণ কোরিয়ার একটি বাণিজ্যিক। এটি বিশ্বের বিভিন্ন দেশে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করে। সেই ধারাবাহিকতায় ব্যাংকি বাংলাদেশেও তাদের কার্যক্রম পরিচালনা করছে। ব্যাংকটি উরি ফিন্যান্সিয়াল গ্রুপ-এর একটি অঙ্গ প্রতিষ্ঠান।

পদের নাম : অফিসার/ সিনিয়র অফিসার।
পদের সংখ্যা : নির্ধারিত না।
আবেদন যোগ্যতা : স্নাতক বা স্নাতকোত্তর পাস। পদটিতে আবেদন করার জন্য প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ২-৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সঙ্গে একাডেমকি ভালো ফলাফল থাকতে হবে।

এছাড়াও প্রার্থীদের প্রফেশনাল সার্টিফিকেট ইন ট্রেড অপারেশন সম্পন্ন থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচনা করা হবে। নিয়োগের ক্ষেত্রেও অগ্রাধিকার দেওয়া হতে পারে। চমৎকার যোগাযোগ দক্ষতা, ইন্টারপারসোনাল অ্যান্ড প্রেজেন্টেশন স্কিল থাকতে হবে। স্থানীয় ব্যবসা ও আথির্ক বিষয়ে জানাশোনা থাকতে হবে।

কম্পিউটার চালনায় পারদর্শী ও অফিস অ্যাপ্লিকেশন সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে। তাছাড়া বাংলাদেশের যেকোনো স্থানে কাজের আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। বছরে দুইটি উৎসব ভাতা, ব্যাংকের নিয়ম অনুসারে লিভ অ্যালাউন্স, বার্ষিক ইনক্রিমেন্ট, জীবন বিমার সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের সিভি পাঠাতে হবে হেড অব হিউম্যান রির্সোসেস, উরি ব্যাংক, সুভাস্তু ইমাম স্কয়ার, ৬৫ গুলশান এভিনিউ, ঢাকা-১২১২ বরাবর।
আবেদনের শেষ তারিখ : ৩০ ডিসেম্বর, ২০২১ তারিখের মধ্যে আবেদন করতে পারবেন।

admin

Leave a Reply

Your email address will not be published.