সমন্বিত চার ব্যাংক নেবে ২২২ জন, আবেদন করুন দ্রুত

সমন্বিত চার ব্যাংক নেবে ২২২ জন, আবেদন করুন দ্রুত

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত ৪টি ব্যাংক সমন্বিতভাবে নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানগুলোতে শূন্য পদের সংখ্যা ২২২টি। আগ্রহীরা যোগ্যতা সাপেক্ষে অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : সিনিয়র অফিসার (আইটি)। পদের সংখ্যা : ২২২টি ( জনতা ব্যাংক ১১৪টি, অগ্রণী ব্যাংক ১০০টি,  বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক ১টি এবং বাংলাদেশ কৃষি ব্যাংক ৭টি)।

আবেদন যোগ্যতা : স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার বিজ্ঞান/ কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলোজি/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন টেকনোলজি/ কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছর মেয়াদি স্নাতক ডিগ্রি থাকতে হবে।

মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান এবং তদূর্ধ্ব পর্যায়ে পরীক্ষাসমূহে নূন্যতম ২টি প্রথম শ্রেণি থাকতে হবে। তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়।

আবেদনের শেষ তারিখ : ৩০ জানুয়ারি, ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন। ১ ফেব্রুয়ারি ২০২২ পর্যন্ত ভেরিফাই পেমেন্ট এবং ট্রেকিং পেজ সংগ্রহ করা হবে।

আবেদন ফি : ২০০ টাকা। ডাচ বাংলা ব্যাংক লিমিটেডের পেমেন্ট গেটওয়ে রকেট এর মাধ্যমে ফি প্রদান করতে হবে। ফি প্রদানের সময় জব আইডি প্রদান করতে হবে। জব আইডি নম্বর ১০১৪৯।

আবেদন যেভাবে : আবেদন করা যাবে অনলাইনে বাংলাদেশ ব্যাংকের নিয়োগ সংক্রান্ত ওয়েব সাইট থেকে। আবেদন করতে ক্লিক করুন এখানে

বেতন ও সুযোগ সুবিধা : বেতন স্কেল ২২০০০-৫৩০৬০ টাকা। এছাড়াও ব্যাংকের বেতন নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

admin

Leave a Reply

Your email address will not be published.