ঢাকা বাণিজ্য মেলায় ২২ হাজার টাকা বেতনে বাটারফ্লাই শপে চাকরির সুযোগ

0
2

বাণিজ্য মেলায় খণ্ডকালীন কর্মী নিয়োগের ক্ষেত্রে শিক্ষার্থীদেরই বেশি অগ্রাধিকার দেওয়া হয় বলে জানালেন প্রাণ আরএফএল গ্রুপের প্রধান ব্যবস্থাপক (ইভেন্ট) আদিল খান। তিনি বলেন, ‘আমরা গতবারও প্রায় ৩০০ জন কর্মী নিয়েছিলাম। এবারও ২৫০ জনকে নেওয়া হবে।

আমরা সদ্য স্নাতক অথবা বর্তমানে যাঁরা স্নাতক সম্পন্ন করছেন, নিয়োগের ক্ষেত্রে তাঁদের প্রাধান্য দেওয়া হয়।’ তবে এইচএসসি পাস করা প্রার্থীদেরও নিয়োগের ক্ষেত্রে সমান সুযোগ দেওয়া হয় বলে জানান তিনি।

বাণিজ্য মেলায় কাজ করার জন্য শুধু শিক্ষাগত যোগ্যতা থাকলে হয় না। থাকতে হবে কিছু বাড়তি যোগ্যতাও। এ ব্যাপারে হাতিল ফার্নিচারের জ্যেষ্ঠ কর্মকর্তা (এইচআর-অ্যাডমিন) শামীম অর রশিদ বলেন, ‘মেলায় কাজ করতে ইচ্ছুক প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি যোগাযোগের দক্ষতা, উপস্থাপনার কৌশল, স্মার্টনেস, উপস্থিত বুদ্ধিমত্তা, ব্যক্তিত্ব ইত্যাদি বিষয়ও খুব গুরুত্বের সঙ্গে বিবেচনা করা হয়।’

বিক্রয়কর্মী নেবে বাটারফ্লাই মার্কেটিং লিমিটেড: ঢাকা বাণিজ্য মেলায় কাজ করার জন্য বাটারফ্লাই মার্কেটিং লিমিটেড কিছুসংখ্যক চুক্তিভিত্তিক বিক্রয়কর্মী নেবে। আগ্রহী ব্যক্তিদের শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম যেকোনো বিষয়ে স্নাতক পাস হতে হবে। নারী ও পুরুষ উভয় প্রার্থীরাই আবেদন করতে পারবেন।

পুরুষ প্রার্থীদের উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি এবং ওজন ৭০ কেজি হতে হবে। অন্যদিকে, নারী প্রার্থীদের ক্ষেত্রে উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি ও ওজন ৬০ কেজি হতে হবে। প্রার্থীদের বয়স সর্বোচ্চ ২৯ বছরের মধ্যে হতে হবে। ইংরেজি ও বাংলায় ভালো দক্ষতা থাকতে হবে।প্রার্থীদের সিওও, বাটারফ্লাই মার্কেটিং লিমিটেড বরাবর বক্স নং DIFT 19, বাটারফ্লাই মার্কেটিং লিমিটেড, সিটি সেন্টার, লেভেল ১৫, ১০৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা–১০০০, এই ঠিকানায় প্রয়োজনীয় কাগজপত্র দিয়ে আবেদনপত্র পাঠাতে হবে। অথবা ই-মেইল করা যাবে ditf19@butterfly-lg.com এই ঠিকানায়। আবেদন করা যাবে ২৪ নভেম্বর পর্যন্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here