২০ হাজার টাকা বেতনে কমিউনিটি ব্যাংকে চাকরির সুযোগ

২০ হাজার টাকা বেতনে কমিউনিটি ব্যাংকে চাকরির সুযোগ

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি চুক্তিভিত্তিক লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের অধীনে পরিচালিত একটি বাণিজ্যিক ব্যাংক। ব্যাংকটি কাস্টমার সার্ভিস বিভাগে লোকবল নিয়োগ দেবে। নিয়োগ প্রাপ্তদের বাংলাদেশের যেকোনো স্থানে পদায়ন করা হবে। তবে কতজন নিয়োগ দেওয়া হবে, সেটা বিজ্ঞপ্তিতে উল্লেখ নেই

পদের নাম : কাস্টমার সার্ভিস এক্সিকিউটিভ। আবেদন যোগ্যতা : বিজনেস/ ইকোনমিক্স/ ব্যাংকিং/ ইংরেজি বিষয়ে কমপক্ষে স্নাতক পাস। বিএসসি ইঞ্জিনিয়ারিং হলেও আবেদন করা যাবে। একাডেমিক কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়।

সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ব্যাংকিং বা নন ব্যাংকিং ফাইন্যাসিয়াল প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ফ্রেশ গ্রাজুয়েটরাও আবেদন করতে পারবেন।

প্রার্থীদের অবশ্যই স্মার্ট, দলবদ্ধ হয়ে কাজের আগ্রহ থাকতে হবে। যোগাযোগে দক্ষতা থাকতে হবে। উপস্থাপনায় কৌশলী হতে হবে। কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। বিশেষ করে এমএস অফিস ব্যবহারে পারদর্শী হতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন ২০০০০ টাকা। তবে ইনসেন্টিভ বোনাস হিসেবে ৫ হাজার টাকা পর্যন্ত প্রদান করা হবে। এছাড়াও অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের আবেদন করতে হবে অনলাইনে বিডি জবসের মাধ্যমে।

আবেদন করতে ক্লিক করুন

আবেদনের শেষ তারিখ : ৭ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত আবেদন করতে পারবেন।

admin

Leave a Reply

Your email address will not be published.