Home / চাকরি / বাংলাদেশ ব্যাংকের চাকরির সার্কুলার 2022

বাংলাদেশ ব্যাংকের চাকরির সার্কুলার 2022

বাংলাদেশ ব্যাংকের চাকরির সার্কুলার 2022 অনলাইন চাকরির পোর্টালে প্রকাশিত হয়েছে।  বাংলাদেশ ব্যাংকের চাকরির সার্কুলার পেতে

bangladesh-bank-job-circular-2022

 

ব্যাংকের প্রধান সদর দপ্তর ঢাকা, বাংলাদেশে অবস্থিত।  এটি ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর প্রতিষ্ঠা করেন এবং পরিচালনা করেন গভর্নর ফজলে কবির।  বাংলাদেশ ব্যাংক হল বাংলাদেশের প্রথম সরকারি ব্যাংক এবং একটি সক্রিয় বিশ্বব্যাপী গ্রিন ব্যাংকিং পলিসি সিস্টেম এছাড়াও লোকেদের জন্য একটি ডেডিকেটেড হটলাইন (16236) যোগাযোগ ব্যবস্থা চালু করেছে যা ব্যাংকিং   -সম্পর্কিত সমস্যার বিষয়ে অভিযোগ করতে সাহায্য করে।

এই ব্যাঙ্ক কারেন্সি সিস্টেম টাকা এবং রিজার্ভ ব্যালেন্স US$27 বিলিয়ন।  সম্প্রতি বাংলাদেশ ব্যাংক বিভিন্ন পদের মোট সংখ্যক লোকের জন্য নতুন চাকরির সার্কুলার প্রকাশ করেছে।

আপনি এখানে সম্পূর্ণ তথ্য দেখতে পারেন, আমরা বিডি জবস ক্যারিয়ার ওয়েবসাইট থেকে বাংলাদেশ ব্যাংকের চাকরির সমস্ত পদ্ধতি এবং আবেদন প্রক্রিয়ার মূল কাজের সার্কুলার চিত্রের উদ্দেশ্য উল্লেখ করেছি।  তাহলে দেরি কেন?  এখন আবেদন কর!!

আপনি কি বাংলাদেশে সরকারি ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি পেতে চান?  এটিই আমরা অনলাইন আবেদন প্রক্রিয়ার সাথে বাংলাদেশ ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2022 ভাগ করেছি।  আমরা জানি যে বাংলাদেশ ব্যাংকের নোটিশ 2022 এর দিকে অনেক লোক তাকিয়ে আছে। তবে, আপনি বাংলাদেশ ব্যাংকের চাকরির সার্কুলার 2022 চেক করতে পারেন।

আমরা জানি যে ই-রিক্রুটমেন্ট বাংলাদেশ ব্যাংকের চাকরির সার্কুলার 2022- bb.org.bd-এ আগ্রহী অনেক লোক আছে যারা অনলাইনে আবেদন করতে চায়, তারা বাংলাদেশে সাম্প্রতিক ব্যাংকের চাকরি গুগলে অনুসন্ধান করছে, ব্যবহারকারীদের জন্য, আমরা ই-রিক্রুটমেন্ট যুক্ত করেছি বাংলাদেশ ব্যাংক যেমন বাংলাদেশ  ব্যাংক চাকরির সার্কুলার 2022 সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার, বাংলাদেশ ব্যাংক চাকরির সার্কুলার 2022 অ্যাডমিট কার্ড, বাংলাদেশ ব্যাংক চাকরির সার্কুলার 2022 অফিসার জেনারেল, বাংলাদেশ ব্যাংক চাকরির সার্কুলার 2022 পিডিএফ, ই-রিক্রুটমেন্ট বাংলাদেশ ব্যাংক, বাংলাদেশ ব্যাংক অ্যাডমিট কার্ড 2022, erecruitment.bb.org.bd আবেদন করুন  অনলাইন, বাংলাদেশ ব্যাংক বিজ্ঞপ্তি 2022, সরকারি ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি 2022, বাংলাদেশ ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2022 সিনিয়র অফিসার এবং আরও অনেক কিছু।

তাই, আমরা নিশ্চিত করছি, আমরা বাংলাদেশ ব্যাংকের চাকরির সার্কুলার 2022 ব্যবহারকারীদের জন্য সমস্ত বিবরণ যুক্ত করেছি, শুধুমাত্র তথ্য পর্যালোচনা করুন, আশা করি, আপনি চাকরির প্রয়োজনীয়তা বুঝতে পারবেন।  যাই হোক, বাংলাদেশ ব্যাংকের নতুন চাকরির সার্কুলার অক্টোবর ২০২২ দেখুন এবং আজই আবেদন করুন।

বাংলাদেশ ব্যাংকের চাকরির সার্কুলার 2022 এর প্রয়োজনীয়তা

প্রতিটি ব্যাংকের চাকরির জন্য প্রয়োজনীয়তা প্রয়োজন, বাংলাদেশ একই, বিভাগে, আমরা ব্যাংক চাকরি আগ্রহী প্রার্থীদের জন্য বাংলাদেশ ব্যাংকের চাকরির সার্কুলার 2022 এর প্রয়োজনীয়তা নিয়ে আলোচনা করেছি।

বাংলাদেশ ব্যাংকের চাকরির সার্কুলার আবেদনের তথ্য হল চাকরির অবস্থান, আবেদনের সময়সীমা, আবেদনের প্রক্রিয়া, কীভাবে বাংলাদেশে বিডি ব্যাংকে আবেদন করতে হয়, বেতন এবং আরও অনেক কিছু।

■ ব্যাংকের নাম: বাংলাদেশ ব্যাংক

পদের নাম: বিজ্ঞপ্তি অনুযায়ী

■ চাকরি প্রকাশের তারিখ: 9 মার্চ 2022

■ আবেদনের শেষ তারিখ: 29 মার্চ 2022

■ বেতন: জাতীয় বেতন স্কেলের অধীনে

■ শিক্ষাগত প্রয়োজনীয়তা: যেকোনো সরকার থেকে চার বছরের অনার্স/মাস্টার্স ডিগ্রি।  কমপক্ষে একটি প্রথম বিভাগ/শ্রেণী সহ অনুমোদিত বিশ্ববিদ্যালয়।  কোন পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণী অনুমোদিত নয়।

■ অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: N/A

■ শূন্যপদের সংখ্যা: 1089

■ চাকরির বয়স সীমা: 18 থেকে 30 বছর।

■চাকরীর অবস্থানঃ ঢাকা।

■ কাজের প্রকৃতি: ফুলটাইম

■চাকরীর ধরন: সরকারি ব্যাংকিং চাকরি

■ কর্মসংস্থানের ধরন: স্থায়ী চাকরি

■ লিঙ্গ: উভয় (পুরুষ ও মহিলা)

■ ওয়েব: https://erecruitment.bb.org.bd/

■চাকরীর সূত্রঃ দৈনিক প্রথম আলো

■ বিভাগ: ব্যাংক/বীমা/লিজিং

■ আবেদন প্রক্রিয়া: আপনাকে erecruitment.bb.org.bd অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে

Bangladesh Bank Job Circular 2022

 

Bangladesh Bank Job Circular 2022

 

সহজে বোঝার জন্য, বাংলাদেশ ব্যাংকের চাকরির সার্কুলার চিত্রটি দেখতে হবে।  ছবিটিতে আপনি বাংলাদেশ ব্যাংকের অনলাইনে কীভাবে আবেদন করবেন, আবেদনপত্র, জমা দেওয়ার ফি, অর্থপ্রদানের এসএমএস প্রক্রিয়া, শিক্ষাগত প্রয়োজনীয়তা, বেতন, বয়স সীমা এবং বাংলাদেশ ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2022 ছবি বা পিডিএফ থেকে আরও তথ্যের মতো সমস্ত তথ্য পাবেন।

তাহলে আসুন বাংলাদেশ ব্যাংকের চাকরির সার্কুলার 2022 ইমেজ / PDF ডাউনলোড করে সঠিকভাবে আবেদন করুন।

আবেদনের শেষ তারিখ: 29 মার্চ 2022

About admin

Check Also

একাধিক চাকরির সুযোগ দিচ্ছে বিএবি

একাধিক চাকরির সুযোগ দিচ্ছে বিএবি

একাধিক চাকরির সুযোগ দিচ্ছে বিএবি, বাংলাদেশ অ্যাক্রেডিটেশন বোর্ডে (বিএবি) ০৩টি পদে জনবল নিয়োগ দেওয়া হবে। …

Leave a Reply

Your email address will not be published.