Home / চাকরি / চাকরি দিচ্ছে ডিজিকন টেকনোলজিস, সুযোগ পাবেন শিক্ষার্থীরাও

চাকরি দিচ্ছে ডিজিকন টেকনোলজিস, সুযোগ পাবেন শিক্ষার্থীরাও

চাকরি দিচ্ছে ডিজিকন টেকনোলজিস, সুযোগ পাবেন শিক্ষার্থীরাও, তথ্যপ্রযুক্তি সেবাদাতা প্রতিষ্ঠান ডিজিকন টেকনোলজিস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ‘কাস্টমার সার্ভিস রিপ্রেজেন্টেটিভ’, ‘বিপিও ট্রেইনি’ এবং ‘কাস্টমার সার্ভিস এক্সিকিউটিভ’ পদে লোকবল নেবে। পদগুলোতে মোট ৩৩০ জনকে নিয়োগ দেওয়া হবে।

‘কাস্টমার সার্ভিস রিপ্রেজেন্টেটিভ’ পদে শিক্ষার্থীরাও আবেদন করতে পারবেন। সকল পদে নারী ও পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম: কাস্টমার সার্ভিস রিপ্রেজেন্টেটিভ

পদ সংখ্যা: ১৫০।

চাকরির ধরন: ফুল টাইম।

 

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে স্নাতক পাস। ডিপ্লোমা সম্পন্নকারী, স্নাতক অধ্যয়নরত (তৃতীয় ও চতুর্থবর্ষ) শিক্ষার্থীরাও আবেদন করতে পারবেন।

কর্মস্থল: ঢাকা (মিরপুর)।

বেতন: ৯,৫০০-১০,০০০/- টাকা।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্তসহ অন্য কাগজপত্র সঙ্গে নিয়ে ওয়াক-ইন-ইন্টারভিউ বা সরাসরি সাক্ষাৎকারের জন্য আগামী ২৯ মার্চের মধ্যে শনি থেকে বৃহস্পতিবার যেকোনো দিন সকাল ১০টায় উপস্থিত হতে হবে। ঠিকানা: মিরপুর-১২, সফুরা ট্রেড সেন্টার, আড়ং বিল্ডিং। এছাড়া অনলাইনে আবেদন ও বিস্তারিত জানতে ক্লিক করুন এখানে। আবেদনের শেষ তারিখ ২৯ মার্চ ২০২২।

পদের নাম: কাস্টমার সার্ভিস এক্সিটিউভ

পদ সংখ্যা: ৩০।

চাকরির ধরন: ফুল টাইম।

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে ন্যূনতম স্নাতক পাস। এ পদে আবেদনের জন্য কোনো পূর্ব অভিজ্ঞতা থাকা লাগবে না। ফ্রেশাররা আবেদন করতে পারবেন।

কর্মস্থল: ঢাকা (বাড্ডা, বনানী, ধানমন্ডি, গুলশান, যাত্রাবাড়ি, কাকরাইল, কেরানীগঞ্জ, খিলক্ষেত, পল্টন, রামপুরা, শান্তিনগর, উত্তরা), নারায়ণগঞ্জ (নারায়ণগঞ্জ সদর)।

বেতন: ৮,০০০-১২,০০০/- টাকা।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন ও বিস্তারিত জানতে ক্লিক করুন এখানে। আবেদনের শেষ তারিখ ৭ এপ্রিল ২০২২।

পদের নাম: বিপিও ট্রেইনি

পদ সংখ্যা: ১৫০।

চাকরির ধরন: ফুল টাইম, পার্ট টাইম। আড়াই মাসের প্রশিক্ষণ নিতে হবে (দৈনিক ৪ ঘণ্টা)।

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক/ডিপ্লোমা/স্নাতকোত্তর ডিগ্রি।

কর্মস্থল: ঢাকা (মিরপুর)।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্তসহ অন্য কাগজপত্র সঙ্গে নিয়ে ওয়াক-ইন-ইন্টারভিউ বা সরাসরি সাক্ষাৎকারের জন্য আগামী ৩১ মার্চের মধ্যে শনি থেকে বৃহস্পতিবার যেকোনো দিন সকাল সাড়ে ১১টায় উপস্থিত হতে হবে। ঠিকানা: মিরপুর-১২, সফুরা ট্রেড সেন্টার, আড়ং বিল্ডিং। এছাড়া অনলাইনে আবেদন ও বিস্তারিত জানতে ক্লিক করুন এখানে

 

/ফিরোজ/

About admin

Check Also

একাধিক চাকরির সুযোগ দিচ্ছে বিএবি

একাধিক চাকরির সুযোগ দিচ্ছে বিএবি

একাধিক চাকরির সুযোগ দিচ্ছে বিএবি, বাংলাদেশ অ্যাক্রেডিটেশন বোর্ডে (বিএবি) ০৩টি পদে জনবল নিয়োগ দেওয়া হবে। …

Leave a Reply

Your email address will not be published.