Home / চাকরি / ইসলামী ব্যাংক বাংলাদেশে চাকরির সুযোগ, আবেদন ঘরে বসেই

ইসলামী ব্যাংক বাংলাদেশে চাকরির সুযোগ, আবেদন ঘরে বসেই

ইসলামী ব্যাংক বাংলাদেশে চাকরির সুযোগ, আবেদন ঘরে বসেই, ইসলামী শরী’আহ্ ভিত্তিক ব্যাংক ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি পল্লী উন্নয়ন প্রকল্পের আওতায় গ্রামীণ জনগোষ্ঠীর অর্থনৈতিক অবস্থার উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। এ প্রকল্পে উদ্যমী, পরিশ্রমী এবং উপযুক্ত যোগ্যতাসম্পন্ন লোকবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : ফিল্ড অফিসার। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : ন্যুনতম স্নাতক অথবা সমমান ডিগ্রী। প্রার্থীর বয়স ন্যুনতম ২২ বছর এবং অনুর্ধ্ব ৩০ বছর।

সাইকেল/মোটর সাইকেল চালাতে হবে। দেশের যেকোনো গ্রামীণ এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে। নিয়োগপ্রাপ্ত প্রার্থীদের চাকরি দেশের যেকোনো এলাকায় বদলীযোগ্য।

এ পদে শুধুমাত্র পুরুষ প্রার্থীগণ আবেদন করতে পারবেন।

বেতন ও সুযোগ সুবিধা : ব্যাংকের বিদ্যমান বিধি অনুযায়ী বেতন প্রদান করা হবে। শিক্ষানবিসকাল ০৬ (ছয়) মাস। শিক্ষানবিসকাল সন্তোষজনক ভাবে সম্পন্ন করার পর নিয়মিত বেতন স্কেলে চাকরিতে স্থায়ী করা হবে।

আবেদন যেভাবে : প্রার্থীদের career.islamibankbd.com এই ঠিকানায় প্রবেশ করে আবেদন করতে হবে। আবেদনের সময় প্রয়োজনীয় তথ্য প্রদানের পাশাপাশি সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি (JPG, size 100 kb), স্বাক্ষর (JPG, size 50 kb), এসএসসি ও সর্বশেষ একাডেমিক সার্টিফিকেট এবং জাতীয় পরিচয়পত্র (JPG, size 200 kb) আপলোড করতে হবে।

আবেদনের শেষ তারিখ : ২০ মার্চ ২০২২

About admin

Check Also

একাধিক চাকরির সুযোগ দিচ্ছে বিএবি

একাধিক চাকরির সুযোগ দিচ্ছে বিএবি

একাধিক চাকরির সুযোগ দিচ্ছে বিএবি, বাংলাদেশ অ্যাক্রেডিটেশন বোর্ডে (বিএবি) ০৩টি পদে জনবল নিয়োগ দেওয়া হবে। …

Leave a Reply

Your email address will not be published.