Home / অনান্য / অভিজ্ঞতা ছাড়াই আল-আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরির সুযোগ

অভিজ্ঞতা ছাড়াই আল-আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরির সুযোগ

অভিজ্ঞতা ছাড়াই আল-আরাফাহ ইসলামী ব্যাংক চাকরির সুযোগ দিচ্ছে। প্রতিষ্ঠানটি তরুণ, দক্ষ ও সৃজনশীল লোকবল চেয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড ইসলামী শরিয়াভিত্তিক একটি বাণিজ্যিক ব্যাংক। ব্যাংকটির যাত্রা শুরু হয় ১৯৯৫ সালে। আল-আরাফাহ ব্যাংক ঢাকা স্টক এক্সচেঞ্জ এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ -এ নিবন্ধিত। প্রতিষ্ঠানটি কার্যক্রম দিন দিন বৃদ্ধি পাওয়ায় ম্যানেজমেন্ট ট্রেইনি পদে লোকবল নিয়োগ দেবে।

পদের নাম : ম্যানেজমেন্ট ট্রেইনি/ এক্সিকিউটিভ অফিসার। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : প্রার্থীকে গণিত, পরিসংখ্যান, ফিজিক্স, অ্যাকাউন্টিং, ফাইন্যান্স, ব্যাংকিং, মার্কেটিং, ম্যানেজমেন্ট, এমআইএস, এইচআরএম, ইন্টারন্যাশনাল বিজনেস, ইকোনমিকস, হেলথ ইকোনমিকস, পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন, ইংলিশ, আইন বা বিএসসি ইঞ্জিনিয়ারিং বিষয়ে এমবিএ/এমবিএম/ মাস্টার্স পাস হতে হবে।

 আল-আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরির সুযোগ

এসএসসি ও এইচএসসিতে কমপক্ষে জিপিএ ৪.৫০ থাকতে হবে। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায় ন্যূনতম সিজিপিএ ৩ থাকতে হবে। প্রার্থীর বয়সসীমা ৩০ বছরের মধ্যে হতে হবে।

যোগাযোগ দক্ষতা ও ইন্টারপারসোনাল স্কিল থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। আইসিটি স্কিল ও এমএস অফিসের কাজ সম্পর্কে জানা শোনা থাকতে হবে।

পরিশ্রমী, সেলফ ড্রাইভেন ও চাপ সামলে কাজের আগ্রহ থাকতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের আল-আরাফাহ ইসলামী ব্যাংকের ক্যারিয়ার সংক্রান্ত ওয়েব সাইট থেকে আবেদন করতে হবে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

বেতন ও সুযোগ সুবিধা : ব্যাংকের নীতিমালা অনুসারে আকর্ষণীয় বেতন ভাতা প্রদান করা হবে। প্রথম এক বছর শিক্ষানবিশ হিসেবে কাজ করতে হবে। এরপর সিনিয়র এক্সিকিউটিভ হিসেবে পদোন্নতি পাবেন।

আবেদনের শেষ তারিখ : ৭ ফেব্রুয়ারি, ২০২২

আল-আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরির সুযোগ

About admin

Check Also

ডাচ-বাংলা ব্যাংকে একাধিক পদে চাকরির সুযোগ, বয়সসীমা ৪৫ বছর

ডাচ-বাংলা ব্যাংকে একাধিক পদে চাকরির সুযোগ, বয়সসীমা ৪৫ বছর

বেসরকারি ব্যাংক ‘ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড’ সম্পতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি একাধিক পদে লোকবল নিয়োগ …

Leave a Reply

Your email address will not be published.