Home / অনান্য / আবারো স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড বিশাল নিয়োগ প্রকাশ করেছে।

আবারো স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড বিশাল নিয়োগ প্রকাশ করেছে।

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করা হয়েছে। স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি বেসরকারি বাণিজ্যিক ব্যাংক। জনাব খন্দকার রাশেদ মাকসুদ ২০২০ সালের জানুয়ারিতে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী।

 

তৌহিদুল আলম খান নভেম্বর ২০২১ পর্যন্ত ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা। কাজী আকরাম উদ্দিন আহমেদ ব্যাংকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং জনাব কামাল মোস্তফা চৌধুরী ব্যাংকের প্রতিষ্ঠাতা ভাইস-চেয়ারম্যান ও পরিচালক। স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ বিস্তারিত দেখে তারপর আবেদন করুন।

 

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড (SBL) কোম্পানি আইন, ১৯৯৪ এর অধীনে ১১ মে, ১৯৯৯ তারিখে একটি পাবলিক লিমিটেড কোম্পানি হিসাবে অন্তর্ভুক্ত করা হয়েছিল এবং ০৩ জুন, ১৯৯৯ তারিখে ব্যাঙ্ক তার বাণিজ্যিক কার্যক্রম থেকে সন্তোষজনক অগ্রগতি অর্জন করেছিল।

 

স্কিম এটি কর্পোরেট এবং খুচরা ব্যাংকিং ইত্যাদির ক্ষেত্রেও প্রযোজ্য। এই সমস্ত অসংখ্য কার্যক্রমের মাধ্যমে এসবিএল বাজারে একটি ইতিবাচক প্রভাব সৃষ্টি করেছে। আরও নতুন ব্যাংকের চাকরির খবর দেখুন https://bdearningtips.com/ থেকে। স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ দেখে আবেদন করুন।

 

স্ট্যান্ডার্ড_ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সময়সীমাঃ ০৫ ফেব্রুয়ারি ২০২২ পদ সংখ্যাঃ বিজ্ঞপ্তি দেখুন অনলাইনে আবেদন করুন নিচে থেকে

 

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 

লিংক ০১
লিংক ০২
আজই আবেদন করুন ধন্যবাদ

About admin

Check Also

ডাচ-বাংলা ব্যাংকে একাধিক পদে চাকরির সুযোগ, বয়সসীমা ৪৫ বছর

ডাচ-বাংলা ব্যাংকে একাধিক পদে চাকরির সুযোগ, বয়সসীমা ৪৫ বছর

বেসরকারি ব্যাংক ‘ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড’ সম্পতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি একাধিক পদে লোকবল নিয়োগ …

Leave a Reply

Your email address will not be published.