Home / চাকরি / ২৫ হাজার টাকা বেতনে ‘স্টার্টআপ প্রতিষ্ঠান টেকব্রিগেডসে’ চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়

২৫ হাজার টাকা বেতনে ‘স্টার্টআপ প্রতিষ্ঠান টেকব্রিগেডসে’ চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়

স্টার্টআপ প্রতিষ্ঠান টেকব্রিগেডস সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বিপিও মার্কেট নিয়ে কাজ করছে। এতে ম্যানেজমেন্ট ট্রেইনি হিসেবে কাজের সুযোগ রয়েছে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। পদের নাম : ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার। পদের সংখ্যা : নির্ধারিত না।

 

আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমপক্ষে স্নাতক পাস করতে হবে। বিশেষ করে মার্কেটিং, এইচআর নিয়ে ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। সেলস বা বিজনেস ডেভেলপমেন্ট বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। যোগাযোগ দক্ষতা থাকতে হবে। ইংরেজি মিডিয়াম ব্যাকগ্রাউন্ড থাকলে ভালো। দলবদ্ধ হয়ে কাজের আগ্রহ থাকতে হবে চূড়ান্ত নিয়োগপ্রাপ্ত হলে প্রার্থীকে ঢাকার বনশ্রীতে কাজ করতে হবে।

 

বেতন ও সুযোগ সুবিধা : বেসিক ৩০ হাজার টাকা। তবে ২৫ হাজার টাকা প্রাথমিক ভাবে প্রদান করা হবে। তিন মাস পর ৩০ হাজার টাকা প্রদান করা হবে। এছাড়াও বছরে দুইটি উৎসব ভাতা, প্রভিডেন্ট ফান্ড, জিম মেম্বার শিপ, পেইড ছুটি, সিক লিভসহ অন্যান্য সুবিধা প্রদান করা হবে। আবেদন যেভাবে : আগ্রহীরা এই career@thetechbrigades.com ঠিকানায় আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ : ৩১ জানুয়ারি, ২০২২

About admin

Check Also

একাধিক চাকরির সুযোগ দিচ্ছে বিএবি

একাধিক চাকরির সুযোগ দিচ্ছে বিএবি

একাধিক চাকরির সুযোগ দিচ্ছে বিএবি, বাংলাদেশ অ্যাক্রেডিটেশন বোর্ডে (বিএবি) ০৩টি পদে জনবল নিয়োগ দেওয়া হবে। …

Leave a Reply

Your email address will not be published.