Home / অনান্য / রাকিবকে পৃথিবীর সবচেয়ে ভাগ্যবতী বললেন মাহি

রাকিবকে পৃথিবীর সবচেয়ে ভাগ্যবতী বললেন মাহি

দ্বিতীয় বিয়ে করেছেন চিত্রনায়িকা মাহিয়া। গত ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য রাকিব সরকারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের পর সুখের সংসার সাজিয়েছেন নায়িকা। রাকিবকে স্বামী হিসেবে পেয়ে স্বপ্নপূরণ হয়েছে মাহির!

বিগত বছরের ১২ নভেম্বর ফেসবুক স্ট্যাটাসে মাহি লিখেছিলেন, ‘চলো না হয় একটা সংসার শুরু করি, নাইবা কিনলাম অনেক দামি সোফা, ডাইনিং টেবিল…ফ্লোরে বসেই না হয় এক প্লেটে দুজন খাব। একদম ঝাল সহ্য করতে না পারা তোমারও আমার হাতের বানানো অসহ্য ঝাল আলু ভর্তা অমৃতের মতো লাগবে সেদিন।

 

 

তারপর একজনের সমান তোষকে দুজন মোড়ামুড়ি করে শুয়ে পড়ব। আমার ঘুম আসছে না বলে তুমি ঘুমাবে না, আর তোমার ঘুম আসছে না বলে আমিও ঘুমাব না। এরপর ঘুমের আশা ছেড়ে প্রবল উত্তেজনা নিয়ে দুজন বসে পড়ব কাগজ-কলমসহ লিস্ট করতে। আমি লিখব হাড়ি-পাতিল, কাঁচামরিচের হিসাব আর তুমি ফ্যাল ফ্যাল করে আমার দিকে তাকিয়ে মিষ্টি আবদার করে বলবে, একটা ছোট্ট লাল টিপ পড়ে আসো না, তোমাকে লাল টিপে খুব দেখতে ইচ্ছে করছে।’

এক বছর আগে এই দিনে ফেসবুকে লেখা পুরনো সেই স্ট্যাটাসটি আজ শুক্রবার (১২ নভেম্বর) শেয়ার করে মাহি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আমি তোমাকে (রাকিব সরকার) পেয়ে গেছি। মনোবাসনা পূর্ণ করার জন্য তোমাকে আজকে একটা ট্রিট দিবো।’

মাহির সেই মেমরি পোস্টে রাকিব সরকার মন্তব্য করেছেন, ‘এক বছর আগে তো আমাদের দুজনের আজকের গন্তব্য কেউ জানতাম না। সবই ওপরওয়ালার ইচ্ছা। আলহামদুলিল্লাহ। ভূগোলে তুমি আমার কেন্দ্রবিন্দু।’ প্রতিউত্তরে রাকিবকে মেনশন করে মাহি লিখেছেন, ‘তুমিও’। গত ২৭ অক্টোবর ছিল চিত্রনায়িকা মাহিয়া মাহির জন্মদিন। তার জীবনের বিশেষ এই দিনটিকে স্মরণীয় করে রাখতে রাকিবের সারপ্রাইজের কমতি ছিল না। স্ত্রীকে সোশ্যাল মিডিয়ায়ও শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

 

 

স্বামীর দেয়া সারপ্রাইজের মুহূর্ত ফেসবুক লাইভের মাধ্যমে অনুরাগীদের দেখার সুযোগ করে দেন মাহি। ক্যাপশনে রাকিব সরকারকে ম্যানশন করে তিনি লিখেছেন, আমি আজ পৃথিবীর সবচেয়ে ভাগ্যবতী কন্যা। দিনশেষে তিনি স্বামীর কাছ থেকে পাওয়া জন্মদিনের উপহার ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। সবগুলো উপহারের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, গিফট ফ্রম (উপহার দিয়েছেন) রাকিব সরকার।

প্রসঙ্গত, রাকিব সরকারের পুরো নাম কামরুজ্জামান সরকার রাকিব। তিনি গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতিবিদ। একসময় ভাওয়াল বদরে আলম সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রলীগের সদস্য ছিলেন রাকিব। তূণমুল থেকে রাজনীতি শুরু করা রাকিব সরকারের রয়েছে অনেক সুনাম। গরিব-দুঃখী মানুষের পাশে থেকে সবসময় কাজ করে যাচ্ছেন তিনি। বর্তমানে বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য রাকিব সরকার। তিনি বিভিন্ন ব্যবসায় জড়িত। সেগুলোর মধ্যে গাড়ির শোরুম, পরিবহন, রিসোর্ট, কাঁচামালের আড়ৎ ও জমিসহ আরও অনেক কিছু।

মাহি ও রাকিব দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। প্রথম স্ত্রীর সংসারে দুই সন্তানের জনক রাকিব। এর মধ্যে একটি ছেলে একটি মেয়ে। ছেলেটির নাম সোয়াইব ও মেয়েটির নাম সাইয়ারা। রাকিবের সঙ্গে মাহির বন্ধুত্ব বেশ পুরনো। দুজনের মতের মিল এবং বোঝাপড়াও ভালো। আর তাই ৯ বছরের বন্ধুত্বকে বিয়েতে রূপ দিয়েছেন তারা। এই বিয়ে নিয়ে আশাবাদী মাহি।

About admin

Check Also

ডাচ-বাংলা ব্যাংকে একাধিক পদে চাকরির সুযোগ, বয়সসীমা ৪৫ বছর

ডাচ-বাংলা ব্যাংকে একাধিক পদে চাকরির সুযোগ, বয়সসীমা ৪৫ বছর

বেসরকারি ব্যাংক ‘ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড’ সম্পতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি একাধিক পদে লোকবল নিয়োগ …

Leave a Reply

Your email address will not be published.