<
JOB

৪৫ জনকে নিয়োগ দেবে টিআইবি

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)। প্রতিষ্ঠানটি ফাইন্যান্স অ্যাসিস্ট্যান্ট (শর্ট টার্ম) পদে নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা  ইমেইলে আবেদন করতে পারবেন।

পদের নাম

ফাইন্যান্স অ্যাসিস্ট্যান্ট (শর্ট টার্ম)

পদসংখ্যা

এই পদে সর্বমোট ৪৫জনকে নিয়োগ দেওয়া  হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

আগ্রহী প্রার্থীরা  যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বাণিজ্য শাখায় স্নাতক পাস হতে হবে। তবে বাণিজ্য শাখায় (হিসাববিজ্ঞান) মাস্টার্স হলে অগ্রাধিকার পাবেন। শিক্ষা জীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ অথবা জিপিএ ২.৫ এর কম (৪ এর মধ্যে)/জিপিএ ৩.০ এর কম (৫ এর মধ্যে) গ্রহণযোগ্য নয়। বয়স সর্বোচ্চ ৩৫ বছর

তত্ত্বাবধান ও মেয়াদ:

ফাইন্যান্স অ্যাসিস্ট্যান্ট (শর্ট টার্ম) এর প্রশাসনিক কাজ তত্ত্বাবধান করবেন সংশ্লিষ্ট এরিয়া কোঅর্ডিনেটর – সিভিক এনগেজমেন্ট এবং হিসাব ও আর্থিক কাজ তত্ত্বাবধান করবেন ডেপুটি কোঅর্ডিনেটর (অর্থ ও হিসাব) – ফিল্ড অফিস সাপোর্ট।

উক্ত পদের মেয়াদ হবে নিযুক্ত হওয়ার দিন হতে ১০ (দশ) মাস। উল্লেখ্য যে, প্যাক্টা প্রকল্পের প্রয়োজন ও ব্যক্তিগত পারফরমেন্স এর উপর ভিত্তি করে মেয়াদ নবায়ন (রিনিউ) করা যেতে পারে।

কর্মস্থল, কর্মঘণ্টা ও ছুটি:

ফাইন্যান্স অ্যাসিস্ট্যান্ট (শর্ট টার্ম) এর কর্মস্থল হবে সচেতন নাগরিক কমিটি (সনাক) কার্যালয়। উক্ত পদের কর্মঘণ্টা হবে প্রতিদিন ৮ ঘণ্টা (সকাল ৯টা থেকে বিকেল ৫টা)।

কর্মদিবস ও সরকারি ছুটিসমূহ টিআইবি কর্মীর ন্যায় একইভাবে চর্চা করবেন। সুপারভাইজারের অনুমোদন সাপেক্ষে প্রতি মাসে সর্বোচ্চ ১.৫ দিন করে নৈমেত্তিক ছুটি উপভোগ করতে পারবেন।

অন্যান্য প্রয়োজনীয় দক্ষতা:

ন্যূনতম ০১ (এক) বছর সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার প্রদান করা হবে।

কম্পিউটার ব্যবহারের মৌলিক জ্ঞানসহ এমএস ওয়ার্ড ও এক্সেল বিষয়ে ব্যবহারিক জ্ঞান থাকতে হবে, বাংলা ও ইংরেজি টাইপিং এর দক্ষতা থাকতে হবে এবং ই-মেইল, জুম ইত্যাদি ব্যবহারে অভিজ্ঞ হতে হবে। প্রত্যক্ষভাবে অর্থ ও হিসাব সংক্রান্ত কাজের অভিজ্ঞতাকে অগ্রাধিকার প্রদান করা হবে।

পেশাদারিত্ব, সুন্দর বাচনভঙ্গি, যোগাযোগ দক্ষতা, কাজের প্রতি একনিষ্ঠতা প্রার্থীর বিশেষ যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

ফাইন্যান্স অ্যাসিস্ট্যান্ট (শর্ট টার্ম) হিসেবে দায়িত্ব পালনের বিশেষ শর্তাবলি:

টিআইবির নৈতিক আচরণবিধি, যৌন হয়রানির অভিযোগ ও প্রতিকার নীতিমালা এবং সুরক্ষা নীতিমালা পালন বাধ্যতামূলক। নিয়োগের পর থেকে অবশ্যই ১০ মাসের জন্য দায়িত্ব পালনের প্রস্তুতি রাখতে হবে। যেকোনো ধরনের সুপারিশ প্রার্থীর অযোগ্যতা হিসেবে গণ্য হবে।

কর্মস্থল

বাংলাদেশের যেকোনো স্থানে

বেতন

ফাইন্যান্স অ্যাসিস্ট্যান্ট (শর্ট টার্ম) হিসেবে দায়িত্ব পালনের জন্য মাসিক ২২,০০০ টাকা (বাইশ হাজার টাকা মাত্র) ভাতা হিসেবে প্রদান করা হবে। দায়িত্ব পালনের জন্য সকল প্রকার যাতায়াত ও অন্যান্য প্রশাসনিক ব্যয় ব্যতীত অন্য কোনো ভাতা প্রযোজ্য হবে না।

আবেদন প্রক্রিয়া

প্রার্থীরা  জীবনবৃত্তান্ত যেখানে পাঠাবেন vacancy1@ti-bangladesh.org

আবেদনের শেষ তারিখ

১৬ অক্টোবর ২০২৩

সূত্র: বিডিজবস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *