<

১০০ জনকে নিয়োগ দেবে পপি

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি)। প্রতিষ্ঠানটিতে   শাখা ব্যবস্থাপক  পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম

শাখা ব্যবস্থাপক

পদসংখ্যা

১০০ জন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

প্রার্থীকে স্নাতক/স্নাতকোত্তর পাস হতে হবে। বয়স ২৬ থেকে ৪২ বছর। ক্ষুদ্র অর্থায়ন কার্যক্রমে শাখা ব্যবস্থাপক হিসাবে ন্যূনতম  এক বছরের অভিজ্ঞতা । এক্ষেত্রে শাখার ঋণস্থিতি কমপক্ষে ৩-৪ কোটি টাকা হতে হবে। সংশ্লিষ্ট কাজে  দুই বছরের অধিক অভিজ্ঞতা সম্পন্ন স্নাতক/সমমান পাশ প্রার্থীরা আবেদন করতে পারবেন। কম্পিউটারে ও মাইক্রোফিন-৩৬০ সফ্টওয়ার ব্যবহারে অভিজ্ঞ হতে হবে। মোটরসাইকেল চালনায় পারদর্শী এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

কর্মস্থল

বাংলাদেশের যেকোনো স্থানে।

বেতন

শিক্ষানবিশকালে সর্বসাকুল্যে =৩৭,৩০০/- এবং স্থায়ীকরণের পর-=৪২,৪৪৫/-(ক্রেডিট ভাতা, হার্ডশিপ ভাতা, মোবাইল বিল, লাঞ্চভাতা ও অন্যান্য ভাতাসহ)

আবেদনের প্রক্রিয়া

শিক্ষানবিশকাল  ছয় মাস। স্বল্প মূল্যে একক আবাসন সুবিধা, স্বল্পসুদে মোটরসাইকেল ক্রয়ের ঋণ ও মোটরসাইকেলের জ্বালানী, রক্ষণাবেক্ষণ ব্যয় এবং স্থায়ীকরণের পর বাৎসরিক ইনক্রিমেন্ট, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, বছরে দুইটি উৎসব ভাতা ও বৈশাখী ভাতা প্রদত্ত হবে। এছাড়াও দূরত্ব ভাতা, উৎসাহ ভাতা, হাওড় ভাতা ও শহর ভাতা (প্রযোজ্য ক্ষেত্রে) প্রদত্ত হবে।

নির্বাচিত প্রার্থীদের পপি’র কর্ম এলাকায় নিয়োগ দেওয়া হবে।

নিয়োগের জন্য মনোনীত হলে প্রার্থীদের জামানত বাবদ শাখা ব্যবস্থাপক ২৫,০০০/- টাকা জামানত বাবদ প্রদান করতে হবে যা সুদসহ ফেরতযোগ্য।

প্রার্থীদেরকে “পিপল্স ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি)” একাউন্ট নম্বর-৪৪১৬৪৩৬০০০৯৪৬ (সোনালী ব্যাংক লিঃ, লালমাটিয়া শাখা) অনুকূলে সোনালী ব্যাংকের যে কোনো শাখার মাধ্যমে ২০০/- টাকা অনলাইনে জমা করে জমা রশিদ আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। খামের উপরে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

আগ্রহী প্রার্থীদেরকে জাতীয় পরিচয়পত্র, শিক্ষা সনদ ও অভিজ্ঞতার সনদপত্র ও ছাড়পত্র, বৈধ ড্রাইভিং লাইসেন্সের ফটোকপি , ২ কপি সদ্য তোলা রঙ্গিন ছবি, এলাকার দুইজন গণ্যমান্য ব্যক্তির (যাদের মধ্যে একজন শিক্ষক) নাম, ঠিকানা, মোবাইল নম্বর, জাতীয় পরিচয়পত্র এবং আবেদনকারীর পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, মোবাইল নম্বরসহ আবেদনপত্র জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা

৩০ নভেম্বর ২০২৩

সূত্র : বিডিজবস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *