<
JOB

লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে নবম-দশম গ্রেডে চাকরি, আবেদন করুন দ্রুত

বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র, সাভার, ঢাকা রাজস্ব খাতভুক্ত একাধিক পদে জনবল নিয়োগের আবেদনের শেষ সময় আগামী বৃহস্পতিবার। এই প্রতিষ্ঠানে ৪ ক্যাটাগরির পদে নবম ও দশম গ্রেডে ১০ জনকে অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • ১. পদের নাম: সহকারী পরিচালক (প্রশিক্ষণ)
    পদসংখ্যা:
    যোগ্যতা: প্রশাসন, রাষ্ট্রবিজ্ঞান, অর্থনীতি, সমাজবিজ্ঞান বা নির্দিষ্ট পদের সঙ্গে সম্পর্কিত অন্য কোনো সংশ্লিষ্ট সামাজিক বিজ্ঞান বিষয়ে প্রথম শ্রেণির মাস্টার্স ডিগ্রি অথবা দ্বিতীয় শ্রেণির মাস্টার্স ডিগ্রি।
    বয়স: অনূর্ধ্ব ৩০ বছর বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)
  • ২. পদের নাম: সহকারী পরিচালক (খেলাধুলা)
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে শরীরচর্চা শিক্ষা বিষয়ে দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি। অভিজ্ঞ প্রার্থীর ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।
    বয়স: অনূর্ধ্ব ৩০ বছর
    বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)
  • ৩. পদের নাম: এস্টেট অফিসার
    পদসংখ্যা:
    যোগ্যতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে ৫ বছরের অভিজ্ঞতাসহ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স ডিগ্রি অথবা দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি।
    বয়স: অনূর্ধ্ব ৩২ বছর
    বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)
  • ৪. পদের নাম: কারিগরি তদারককারী
    পদসংখ্যা:
    যোগ্যতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে ৩ বছরের অভিজ্ঞতাসহ এইচএসসি বা সমমান পাস। পলিটেকনিক/ভোকেশনাল ইনস্টিটিউট থেকে যন্ত্রপ্রকৌশল/তড়িৎ প্রকৌশলে ডিপ্লোমা অথবা সংশ্লিষ্ট ক্ষেত্রে ৫ বছরের অভিজ্ঞতাসহ এসএসসি পাসসহ স্বীকৃত পলিটেকনিক/ভোকেশনাল ইনস্টিটিউট থেকে যন্ত্র প্রকৌশল/তড়িৎ প্রকৌশলে ডিপ্লোমা।
    বয়স: অনূর্ধ্ব ৩০ বছর
    বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে কল অথবা alljobs.query@teletalk.com.bd অথবা diradmin@bpatc.gov.bd ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে। মেইলের সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম এবং ইউজার আইডি ও যোগাযোগের নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

আবেদন ফি
অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ ও ২ নম্বর পদের জন্য ৬০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ ৬৯ টাকাসহ মোট ৬৬৯ টাকা এবং ৩ ও ৪ নম্বর পদের জন্য ৫০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ ৫৮ টাকাসহ মোট ৫৫৮ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: ২১ ডিসেম্বর ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *