Breaking News
Home / বিনোদন / রাজনীতিবিদের সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন জয়া

রাজনীতিবিদের সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন জয়া

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দেশের মতো কলকাতার বাংলা সিনেমাতেও জনপ্রিয় তিনি। ইতিমধ্যে সেখানে সেরা অভিনেত্রীদের তালিকাতেও ঢুকে পড়েছেন।

তবে জয়ার অভিনয় গুণ নিয়ে যতটুকু না আলোচিত হন, তার চেয়েও বেশি তার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় মুখর হয়ে থাকেন সিনেপ্রেমীরা।

বিভিন্ন পরিচালকের সঙ্গে তার প্রেমের গুঞ্জনের খবর প্রায়ই ভেসে বেড়াতে দেখা গেছে। এসব গুঞ্জনে কলকাতার অরিন্দম শীল ও সৃজিত মুখার্জির মতো পরিচালকের নাম শোনা গেছে। যদিও এসব গুঞ্জন পরে গুজবের মতোই হাওয়ায় মিলিয়ে গেছে।

বেশ কিছু দিন ধরে জয়ার প্রেমিকের তালিকায় এসেছে রাজনীতিবিদ ও ব্যবসায়ীদেরও নাম।

এতদিন এ নিয়ে সরাসরি মুখ খোলেননি এ অভিনেত্রী। সম্প্রতি প্রিয় সহকর্মী অভিনেত্রী অপি করিমের প্রশ্নের জবাবে জানালেন কোনো রাজনীতিবিদের সঙ্গে প্রেমে জড়িয়েছেন কিনা, নাকি পুরোটাই গুজব?

‘অপি’স গ্লোয়িং চেয়ার’ নামে একটি টেলিভিশন অনুষ্ঠানে জয়া আহসান বলেন, ‘আমিও হতবাক হচ্ছিলাম কিছু দিন আগে যখন একজন রাজনীতিবিদকে জড়িয়ে আমার প্রেমের গুঞ্জন ছড়াল। অবাক হয়ে যাই– এসব মুখরোচক গল্পগুলো কীভাবে তৈরি হয় এবং কীভাবে ছড়ায়! আমি যখন ওই ভদ্রলোকের সঙ্গে আমার প্রেমের খবরটি শুনলাম নিজের মনেই হাসলাম। ওই ভদ্রলোকের নামও আমি ভালো করে শুনিনি। বুঝলাম যে এটি হয়তো একটা প্যাকেজ। খ্যাতি আসলে বিড়ম্বনা আসবে।

পরিচালকদের নিয়ে যে গুঞ্জন ছড়ানোর বিষয়ে জয়া বলেন, এ বিষয়ে আমি কিছু বলতে পারব না। পরিচালকরাই ভালো বলতে পারবেন। এখন কেউ যদি আমার কাজের প্রেমে পড়ে সেটি ঠিক আছে। এটিই পেশাদারিত্ব। কিন্তু কেউ যদি আমার প্রেমে পড়ে বা মানুষটার প্রেমে পড়ে সেটিতে আমার কোনো হাত নেই।

তথ্যসূত্র : যুগান্তর

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *