<
JOB

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সিপাই পদের লিখিত পরীক্ষার সূচি প্রকাশ

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সিপাই (গ্রেড-১৭) পদের শারীরিক পরিমাপ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখ ও সময়সূচি প্রকাশ করা হয়েছে। অধিদপ্তরের ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সিপাই (গ্রেড-১৭) পদের প্রার্থীদের শারীরিক পরিমাপ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল ১০টায় সিদ্ধেশ্বরী কলেজ, হাবীবুল্লাহ বাহার কলেজ ও খিলগাঁও মডেল কলেজে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। মোট পরীক্ষার্থীর সংখ্যা ৮ হাজার ৬৯৭।

লিখিত পরীক্ষার জন্য পৃথক কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না। শারীরিক পরীক্ষার প্রবেশপত্রই লিখিত পরীক্ষার প্রবেশপত্র হিসেবে গণ্য হবে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বরের তালিকা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করা হবে এবং অধিদপ্তরের নোটিশ বোর্ডে পাওয়া যাবে। এ ছাড়া টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃক খুদে বার্তার মাধ্যমে সংশ্লিষ্ট পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীকে অবহিত করা হবে এবং জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশ করা হবে।

এ বিষয়ে বিস্তারিত তথ্য জানার জন্য সংশ্লিষ্ট প্রার্থীদের অধিদপ্তরের ওয়েবসাইটে ভিজিট করার অনুরোধসহ এ–সংক্রান্ত কোনো সমস্যা হলে ০২৪৮৩২২১৭৮ নম্বরে ফোনে যোগাযোগ করতে বলা হয়েছে।

লিখিত পরীক্ষার বিস্তারিত সূচি দেখতে এখানে ক্লিক করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *