<
JOB

পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

চাকরির সংক্ষিপ্ত বিবরণঃ পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -PPA Job Circular 2023 প্রকাশিত হয়েছে। নতুন এই নিয়োগ সার্কুলারটি 01 September 2023 তারিখে কর্তৃপক্ষের ওয়েবসাইট www.ppa.gov.bd -এ প্রকাশিত হয়। পায়রা বন্দর কর্তৃপক্ষে 12 টি পদে মোট 14 জনকে নিয়োগ দেবে। পায়রা বন্দর কর্তৃপক্ষ জব সার্কুলার ২০২৩ নিয়োগ বিজ্ঞপ্তিতে আগ্রহী প্রার্থীরা 07 September 2023 তারিখ হতে অনলাইনে আবেদন করতে পারবে।

সম্প্রতি যারা পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অপেক্ষামান ছিলেন তারা এই নতুন নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন। আপনার যদি পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার সকল যোগ্যতা থাকে তাহলে দেরি না করে শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করে ফেলুন।

আমরা এই পোস্টে পিপিএ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার সকল তথ্য যেমন আবেদন করার পদ্ধতি, আবেদন ফরম পূরণের নিয়ম, আবেদন করার শুরুর তারিখ ও আবেদন করার শেষ তারিখ সহ বিস্তারিত তথ্য দিয়েছি। তাই পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে এই পোস্টটি মনোযোগ সহকারে শুরু থেকে শেষ পর্যন্ত ভালো করে পড়ুন।

আপনি কি পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে প্রবেশ করেছেন। আমরা আমাদের bdjobnews.com/bn এই ওয়েবসাইটে নিয়মিত সকল চলমান পায়রা বন্দর কর্তৃপক্ষ পিপিএ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। তাই আপনি এই পোস্টটি থেকে নতুন পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে জানতে পারবেন এবং কর্তৃপক্ষের নির্দেশনা মেনে আপনার যোগ্যতা অনুযায়ী সহজেই আবেদন করতে পারবেন ।

পিপিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বাংলাদেশের যোগ্যতা সম্পূর্ণ নাগরিকদের নিয়োগ দেওয়ার উদ্দেশ্যে প্রকাশিত হয়ে থাকে। পায়রা বন্দর কর্তৃপক্ষ 01 September 2023 তারিখে আবারো একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে। পিপিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-এর মাধ্যমে, 12 টি পদে 14 জনকে নিয়োগ দেয়া হবে। অনলাইনে চাকরির আবেদন জমা দেয়ার শুরুর তারিখ 07 September 2023 এবং শেষ তারিখ 21 September 2023। আপনি যদি সরকারি চাকরি করতে আগ্রহী হন তাহলে দেড়ি না করে পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ সার্কুলারটিতে শীঘ্রই চাকরির আবেদন করতে পারেন।

পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বর্তমানে বাংলাদেশে সরকারি চাকরির মধ্যে পায়রা বন্দর কর্তৃপক্ষ এর চাকরিটি অন্যতম। পায়রা বন্দর কর্তৃপক্ষ-এ চাকরি করার মাধ্যমে আপনি আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। সম্প্রতি যারা সরকারি চাকরি খুঁজছেন তাদের জন্য পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ একটি দুর্দান্ত সুযোগ।

পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তিতে বাংলাদেশের যে কোন জেলা থেকে যোগ্যতাসম্পন্ন প্রকৃত নাগরিকরা চাকরির আবেদন করতে পারবে। আমরা এখানে চাকরি প্রার্থীদের সুবিধার্থে, পায়রা বন্দর কর্তৃপক্ষ (পিপিএ) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ও আবেদন ফরম পূরণ সংক্রান্ত সকল নির্দেশনা/নিয়মাবলী সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *