<
JOB

ঢাকায় নিয়োগ দেবে দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছ এনজিও সংস্থা দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র। সংস্থাটিতে টেকনিক্যাল এডভাইজার পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

টেকনিক্যাল এডভাইজার-(ওয়াশ)-(কর্মী স্তর-৫)।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

প্রার্থীর পরিবেশ/জলবায়ু পরিবর্তন/প্রাকৃতিক সম্পদ ব্যবস্থাপনা/ বিজ্ঞান/ সিভিল/জল প্রকৌশল সমাজবিজ্ঞান এ স্নাতকোত্তর পাস হতে হবে। দুর্যোগ ব্যবস্থাপনা, কৃষি, ভুগোল এবং পরিবেশ এর ডিগ্রিধারী প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

প্রার্থীর  বয়স সর্বোচ্চ ৪৫ বছর। জলবায়ু পরিবর্তন, দুর্যোগ ঝুঁকি ব্যবস্থাপনা বিষয়ক প্রকল্পের কাজে কমপক্ষে ১০ বছরসহ ওয়াশ ও পানি: পয়নিষ্কাশন কাজে সাত বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সুন্দরবন এবং হাকালুকি হাওরে সামাজিক পরিবেশ ও অর্থনৈতিক অবস্থার সাথে কাজ করার মানসিকতা থাকতে হবে। এনজিওতে প্রকল্প ব্যবস্থাপনা কাজে স্থানীয় প্রশাসন (উপজেলা নির্বাহী অফিসার,জেলা প্রশাসক ইত্যাদি), সংশ্লিষ্ট সরকারি (মহিলা বিষয়ক ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ইত্যাদি), বেসরকারি এবং দাতা সংস্থার সাথে নিয়মিত যোগাযোগ ও সমন্বয় সাধনের দক্ষতা থাকতে হবে। কম্পিউটার পরিচালনা, প্রকল্প পরিকল্পনা ও বাজেট প্রণয়নে এবং ইংরেজিতে প্রতিবেদন প্রণয়নের দক্ষতা থাকতে হবে। তবে অধিক যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য। বেতনের উপর প্রযোজ্য আয়কর উৎসে কেটে নেওয়া হবে।

কর্মস্থল

ঢাকা।

বেতন

বেতন সর্বসাকুল্যে মাসিক ৯১,৩৫০/-। এছাড়া যাতায়াত ভাতা ৩,৯৬০/- এবং মোবাইল ভাতা ১,০০০/- প্রযোজ্য হবে। সংস্থার নিয়মানুযায়ী উৎসব ভাতা পাবেন।

আবেদনের পদ্ধতি

আগ্রহী প্রার্থীরা সিভি ইমেইল করতে পারবেন (dskhr@dskbangladesh.org) এই ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ

১৭ ডিসেম্বর ২০২৩

সূত্র : বিডিজবস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *