<
JOB

চাকরি দিচ্ছে কমার্শিয়াল ব্যাংক অব সিলন, প্রশিক্ষণকালে বেতন ৬০ হাজার

কমার্শিয়াল ব্যাংক অব সিলন পিএলসি বাংলাদেশ কার্যালয়ে লোকবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্যাংকটি ‘ম্যানেজমেন্ট ট্রেইনি’ পদে জনবল নিয়োগ দেবে। এ পদে আবেদনের জন্য প্রয়োজন নেই কোনো অভিজ্ঞতার। পুরুষ, নারী—উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন। আর কেউ ম্যানেজমেন্ট ট্রেইনি পদে চাকরি পেলে কর্মস্থল হবে দেশের যেকোনো স্থান।

পদসংখ্যা: ম্যানেজমেন্ট ট্রেইনি পদে মোট ৫ জন নিয়োগ পাবেন কমার্শিয়াল ব্যাংক অব সিলন পিএলসিতে।

আবেদন করার যোগ্যতা-
 
এমবিএ ডিগ্রি বা যেকোনো বিষয়ে ডিগ্রি থাকলে আবেদন করা যাবে। তবে ব্যাংকিং, ফিন্যান্স, ম্যানেজমেন্ট, অর্থনীতি, গণিত, পরিসংখ্যানে স্নাতকোত্তর ডিগ্রি থাকলে বাড়তি যোগ্যতা বলে গণ্য হবে। স্নাতক ও স্নাতকোত্তরে সিজিপিএ–৪.০০ স্কেলে কমপক্ষে ৩.২৫ থাকতে হবে। প্রফেশনাল সার্টিফিকেট অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।
ইংরেজিতে লেখা ও কথা বলায় সাবলীল হতে হবে। মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশনে পারদর্শী হতে হবে। ব্যাংকে ও ব্যাংকের বাইরে খুব ভালো উপস্থাপনা করার ক্ষমতাসহ বিশ্লেষণাত্মক দক্ষতা থাকতে হবে।
 
বেতন-
 
ম্যানেজমেন্ট ট্রেইনি পদে নির্বাচিত ব্যক্তিদের এক বছরের প্রশিক্ষণকালে মাসে বেতন হবে ৬০ হাজার টাকা। প্রশিক্ষণ সফলভাবে সমাপ্তির পর ‘সিনিয়র এক্সিকিউটিভ অফিসার’ হিসেবে ব্যাংকে চাকরি স্থায়ী করা হবে এবং মাসিক বেতন হবে ৮০ হাজার টাকা।
 
 
আবেদন করার নিয়ম-
 
আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।
 
ব্যাংকটির ওয়েবসাইটে প্রবেশ করতে এ লিংকে ক্লিক করুন। 
 
আবেদনের শেষ হচ্ছে- কমার্শিয়াল ব্যাংক অব সিলনে ম্যানেজমেন্ট ট্রেইনি পদে আবেদন করা যাবে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত।
 
কমার্শিয়াল ব্যাংক অব সিলন পিএলসি শ্রীলঙ্কার একটি বাণিজ্যিক ব্যাংক। ব্যাংলাদেশেও ব্যাংকটির কার্যক্রম আছে। ব্যাংকটি ২০০৩ সাল থেকে বাংলাদেশে কার্যক্রম শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *