<
JOB

ওয়াটারএইডে চাকরি, বেতন ১ লাখ ৮৮ হাজার, ছুটি ২ দিন

আন্তর্জাতিক সংস্থা ওয়াটারএইড বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ঢাকায় অ্যাডভান্সিং ক্লাইমেট রেসিলিয়েন্ট অ্যান্ড ইনক্লুসিভ ওয়াস প্রোগ্রামে প্রোগ্রাম লিড পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • পদের নাম: প্রোগ্রাম লিড, ক্লাইমেট রেসিলিয়েন্স প্রোগ্রাম
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ক্লাইমেট চেঞ্জ, এনভায়রনমেন্টাল সায়েন্সেস, সমাজবিজ্ঞান, ডেভেলপমেন্ট স্টাডিজ, পাবলিক হেলথ, অর্থনীতি বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত আট বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ৪ থেকে ৫ বছর কোনো টিমের নেতৃত্ব পর্যায়ে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অধিকতর পেশাগত দক্ষ প্রার্থীদের ক্ষেত্রে অভিজ্ঞতা শিথিলযোগ্য। বাংলাদেশের পরিপ্রেক্ষিতে ক্লাইমেট চেঞ্জ ও ওয়াস বিষয়ে জানাশোনা থাকতে হবে। স্থানীয় সরকারি প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সমস্যা সমাধানের সক্ষমতা থাকতে হবে। পলিসি/ স্ট্র্যাটেজি/ অ্যাকশন প্ল্যান ফরমুলেশন, রিপোর্ট/ আর্টিকেল রাইটিং ও ডকুমেন্টেশনে দক্ষ হতে হবে। কম্পিউটার, মাল্টিমিডিয়া প্রজেক্টর, ইন্টারনেট, ই-মেইল ও সংশ্লিষ্ট সফটওয়্যার ব্যবহার জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে। গণমাধ্যমের সঙ্গে যোগাযোগে দক্ষ হতে হবে।
আরও পড়ুন

পিকেএসএফে একাধিক পদে চাকরি, বেতন ১ লাখ ৬৫ হাজার

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা
কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১,৮৮,৩৩২ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, উৎসব বোনাস, জীবনবিমা, কর্মী, কর্মীর স্বামী বা স্ত্রী ও সন্তানের জন্য স্বাস্থ্যবিমা, আনুষঙ্গিক ভাতা, মুঠোফোন বিলসহ সপ্তাহে দুই দিন ছুটির সুযোগ আছে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের ওয়াটারএইড বাংলাদেশের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৯ নভেম্বর ২০২৩।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *