<
JOB

এখন থেকে স্বাস্থ্য ক্যাডারের পদোন্নতি স্বয়ংক্রিয়ভাবে, জানাল অধিদপ্তর

স্বাস্থ্য ক্যাডারের কর্মকর্তাদের পদোন্নতির জন্য এখন থেকে অন্যান্য ক্যাডারের মতো আবেদন করতে হবে না। মেধা ও যোগ্যতা অনুযায়ী স্বয়ংক্রিয়ভাবে পদোন্নতি পেয়ে যাবেন স্বাস্থ্য ক্যাডারের কর্মকর্তারা। সম্প্রতি স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) মো. শামিউল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অন্যান্য ক্যাডারের মতো স্বাস্থ্য ক্যাডার সার্ভিসের পরবর্তী পদোন্নতির জন্য আবেদনপত্র গ্রহণ করা হবে না। কর্মকর্তাদের এইচআরএম হালনাগাদপূর্বক বিসিএস ব্যাচ, মেধাক্রম ও অন্যান্য যোগ্যতা অনুসারে স্বয়ংক্রিয়ভাবে এইচআরআইএসের মাধ্যমে যথাসময়ে অধিদপ্তর বা মন্ত্রণালয় কর্তৃক তালিকা তৈরি করা হবে। তাঁরা নিজ নিজ এইচআরআইএস আইডিতে প্রবেশ করে ‘Desired Post for Next Promotion’ বাটনে ক্লিক করে পরবর্তী যে পদে প্রমোশন প্রয়োজন, তা উল্লেখপূর্বক পদোন্নতির বিষয়ে আগ্রহ ব্যক্ত করতে পারবেন। কর্মকর্তাদের নিজ নিজ এইচআরআইএস হালনাগাদ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কর্মকর্তাদের পরবর্তী পদোন্নতির জন্য স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশিত ‘অনলাইন আবেদন ও এইচআরআইএস আপডেটের নির্দেশিকা’ ভালোভাবে পড়ে সঠিকভাবে এইচআরআইএস আপডেটের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *