Breaking News
Home / বিনোদন / এক শত নৃত্যশিল্পীর অ্যাকাউন্টে সরাসরি টাকা পাঠালেন হৃতিক রোশন
এক শ নৃত্যশিল্পীর অ্যাকাউন্টে সরাসরি টাকা পাঠালেন হৃতিক
এক শ নৃত্যশিল্পীর অ্যাকাউন্টে সরাসরি টাকা পাঠালেন হৃতিক

এক শত নৃত্যশিল্পীর অ্যাকাউন্টে সরাসরি টাকা পাঠালেন হৃতিক রোশন

বলিউড তারকা হৃতিক রোশন করোনা মহামারির দিনে বলিউডের ১০০ নৃত্যশিল্পীর পাশে দাঁড়িয়েছেন। এই দুঃসময়ে অন্যান্য অনেক শিল্পের মতো চলচ্চিত্রশিল্প মারাত্মক হুমকির মুখে পড়েছে। মাসের পর মাস ধরে কাজ বন্ধ রয়েছে। তাই অসংখ্য শিল্পী ও কলাকুশলীরা বিপাকে পড়েছেন। তাঁদের পাশে দাঁড়াচ্ছেন বলিউডের নামকরা তারকারা। সেই তালিকায় নাম লেখালেন দুই দশক ধরে নিজের নাচের মুদ্রায় কোটি দর্শককে মুগ্ধ করা হৃত্বিক রোশন।

যুক্তরাজ্যভিত্তিক ‘ইস্টার্ন আই’ পত্রিকার মতে, দশকের সেরা আবেদনময়ী পুরুষ, হৃতিক রোশন ভারতের সেরা ড্যান্সারদের একজন। এবার তিনি বলিউডের সিনেমার জনপ্রিয় কোরিওগ্রাফার বসকো মার্টিসের সাহায্য নিয়ে বলিউডের গানের ব্যাকগ্রাউন্ড নৃত্যশিল্পীদের তালিকা করে তাঁদের ব্যাংক অ্যাকাউন্ড নেন। ‘কাহো না প্যায়ার হ্যায়’, ‘কৃষ’, ‘ধুম টু’, ‘যোধা আকবর’, ‘গুজারিশ’, ‘সুপার থার্টি’, ‘ওয়্যার’খ্যাত হৃতিক রোশন এই নৃত্যশিল্পীদের ব্যাংক অ্যাকাউন্টে সরাসরি অর্থ ট্রান্সফার করে দিয়েছেন।

বলিউডের ডান্স কো অর্ডিনেটর রাজ সুরানি ভারতের এক দৈনিককে বলেন, ‘এই কঠিন পরিস্থিতিতে হৃতিক রোশন ১০০ নৃত্যশিল্পীর পাশে দাঁড়িয়েছেন। তাঁদের বেশির ভাগই খাওয়া ও বাড়িভাড়ার টাকার অভাবে গ্রামে চলে গেছেন। কিন্তু সেখানেও জীবনধারণ খুব কষ্টকর হয়ে দাঁড়িয়েছে। তাঁদের অনেকেরই পরিবারের সদস্য করোনায় আক্রান্ত। এই দুঃসময়ে হৃতিকের সাহায্য পাওয়ায় তাঁরা আপ্লুত।’ এর আগে আরেক বলিউড তারকা শহীদ কাপুরও মহামারির দিনে বলিউডের ব্যাকগ্রাউন্ড ড্যান্সারদের পাশে দাঁড়িয়েছেন।

আজ পর্যন্ত ভারতে ১৩ লাখ ৮৭ হাজার ৪৮১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ৩২ হাজার ১০৮ জন। বিশ্ব করোনায় আক্রান্ত দেশগুলোর তালিকায় যুক্তরাষ্ট্র ও ব্রাজিলের পরেই ভারতের অবস্থান।

সুত্রঃ প্রথম আলো

About admin

2 comments

  1. I love what you ցuys are uup too. This tүрe of clеver work and exposure!
    Keep up the wonderful works gᥙyys I’ve incorporatsԀ you guys too my own blogroll. http://jagersverenigingblitterswijck.nl/index.php/component/kide/

  2. It’s a pity you Ԁon’t hafe a donate button! I’d most certainly donate tⲟ this outstanding Ƅlog!
    I sᥙppose for now i’ll settle fοr book-marking and aⅾding your RSS feed to my Google account.
    I look forward to Ƅrad new updatees and will talk about this
    site wіth my Facebook group. Talk soon! http://afriquemidi.com/2018/08/23/jamra-soutient-lappel-du-khalife-serigne-mbaye-sy-mansour/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *