<
JOB

একাধিক পদে নিয়োগ দেবে টিআইবি

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)। প্রতিষ্ঠানটিতে   ডেটা অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

ডেটা অ্যাসিস্ট্যান্ট (আউটরিচ অ্যান্ড কমিউনিকেশন)

পদসংখ্যা

এই পদে সর্বমোট ২০ জনকে নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

প্রার্থীকে স্নাতক পাস হতে হবে। শিক্ষা জীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ অথবা জিপিএ ২.৫-এর কম (৪ এর মধ্যে)/জিপিএ ৩.০-এর কম (৫ এর মধ্যে)গ্রহণযোগ্য নয়। আবেদনকারীর নিজস্ব ল্যাপটপ থাকতে হবে এবং কাজের জন্য ল্যাপটপ নিয়মিত অফিসে নিয়ে আসতে হবে। কম্পিউটার ব্যবহারের মৌলিক ও ব্যবহারিক জ্ঞান থাকতে হবে, বাংলা (অভ্র ও বিজয়) ও ইংরেজি টাইপিংয়ের দক্ষতা থাকতে হবে এবং ই-মেইল, জুম ইত্যাদি ব্যবহারে অভিজ্ঞ হতে হবে। পূর্বে ডাটা এন্ট্রির কাজের অভিজ্ঞতা থাকা প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে ।

বেতন

ডেটা অ্যাসিস্ট্যান্ট হিসেবে দায়িত্ব পালনের জন্য মাসিক ২২ হাজার টাকা ভাতা হিসেবে প্রদান করা হবে। দায়িত্ব পালনের জন্য যাতায়াত ও অন্যান্য প্রশাসনিক ব্যয়ভার টিআইবি বহন করবে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থী আগ্রহী প্রার্থীকে আবেদনের জন্য টিআইবির এইচআর অ্যান্ড ওডি ইউনিট বরাবর নির্ধারিত প্রক্রিয়া অনুযায়ী দরখাস্ত জমা দিতে হবে। আবেদনপত্রের সঙ্গে সিভি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্রের অনুলিপি ও কাজের অভিজ্ঞতা থাকলে সে–সংক্রান্ত ডকুমেন্টের অনুলিপি জমা দিতে হবে। আবেদনপত্রের সঙ্গে অবশ্যই পাসপোর্ট সাইজের ছবি এবং যোগাযোগের ঠিকানা ও ফোন নম্বর উল্লেখ থাকতে হবে। আগ্রহী প্রার্থীকে সিভি ও প্রয়োজনীয় ডকুমেন্ট vacancy1@ti-bangladesh.org ঠিকানায় ই-মেইলের মাধ্যমে পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ

২৯ অক্টোবর, ২০২৩

সূত্র : বিডিজবস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *