<
JOB

আশুগঞ্জ তাপবিদ্যুৎকেন্দ্রে চাকরি, বেতন ৫০ হাজার

আশুগঞ্জ তাপবিদ্যুৎকেন্দ্র উচ্চবিদ্যালয়ের এসএসসি (ভোকেশনাল) শিক্ষাক্রম পরিচালন প্রকল্পের পরিবর্ধিত মেয়াদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এ প্রকল্পে পাঠদান/প্রদর্শনের (কম্পিউটার ও তথ্যপ্রযুক্তি বিষয়ে) জন্য একজন কম্পিউটার প্রদর্শক নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরম পূরণ করে সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে।

  • পদের নাম: কম্পিউটার প্রদর্শক
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বোর্ড/ইনস্টিটিউট থেকে কম্পিউটার টেকনোলজিতে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং। মাধ্যমিক পর্যায়ের কোনো স্কুল/সংযুক্ত প্রতিষ্ঠান হিসেবে স্কুলের ভোকেশনাল শাখা/টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ/স্বতন্ত্র ভোকেশনাল মাধ্যমিক শাখায় পাঠদান/কম্পিউটার প্রদর্শক হিসেবে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়। সিজিপিএ–৪-এর স্কেল ন্যূনতম ২.৫০ অথবা সিজিপিএ–৫-এর স্কেলে ন্যূনতম ৩.০০ থাকতে হবে।

বয়সসীমা: ৩১ অক্টোবর ২০২৩ তারিখে সর্বোচ্চ ৩৫ বছর।
চাকরির ধরন: প্রকল্প মেয়াদকালীন
বেতন: মাসিক বেতন সাকল্যে ৫০,১৩৩ টাকা।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এপিএসসিএলের ওয়েবসাইট থেকে নির্ধারিত ফরম ডাউনলোড করে যথাযথভাবে পূরণ (কম্পিউটার কম্পোজ করতে হবে) করতে হবে। ৩ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি এবং শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত অনুলিপি, ১০ টাকার ডাকটিকিট–সংবলিত ৪.৫ ইঞ্চি বাই ১১ ইঞ্চি ফেরত খামসহ আবেদনপত্র সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে।

আবেদন ফি
কোনো তফসিলি ব্যাংকের যেকোনো শাখা থেকে ‘আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড’–এর অনুকূলে ৩০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার করতে হবে। ব্যাংক ড্রাফট/পে-অর্ডারের রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: ব্যবস্থাপক (এইচআরএম), এপিএসসিএল, আশুগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া-৩৪০২।

আবেদনের শেষ সময়: ৫ ডিসেম্বর ২০২৩।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *