দুধের সঙ্গে নে’শা’দ্র’ব্য খাইয়ে পুত্রব’ধূকে ধ’র্ষ’ণ করল শ্বশুর

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় পু’ত্র’ব’ধূ’কে ধ’র্ষ’ণের অ’ভি’যো’গ পাওয়া গেছে। গত রোববার রাতে এ ঘ’ট’নায় অ’ভি’যু’ক্ত শ্বশুরকে গ্রে’ফ’তার করা হয়েছে। গ্রে’ফ’তা’র ব্যক্তির নাম মিলন মিয়া (৫৫)। তিনি বিহার ইউনিয়নের বিহার উত্তরপাড়া গ্রামের বাসিন্দা। গত সোমবার দুপুরে মিলন মিয়াকে আ’দা’ল’তের মাধ্যমে বগুড়া কা’রা’গা’রে পাঠানো হয়।

মা’ম’লা সূত্রে জানা গেছে, মিলন মিয়ার ছেলে সঙ্গে তিন বছর আগে পাশের গ্রামের এক মেয়ের বিয়ে হয়। বিয়ের পর স্বামী ট্রাকের হেলপার হিসেবে কাজ শুরু করে। যে কারণে গৃ’হব’ধূর স্বামী ২০-২১ দিন পর পর বাড়ি আসে। এই সুযোগে পুত্রবধূর ওপর কু’ন’জ’র পড়ে শ্ব’শুড়ের। ছেলে বাড়িতে না থাকলে প্রায়ই পু’ত্রবধূ’র ঘরে প্রবেশ করে স্প’র্শ’কা’ত’র স্থানে হাত দেয়। কিন্তু পু’ত্রব’ধূ জেগে উঠলে শ্বশুর পা’লি’য়ে যেত। পরে কৌশল পাল্টিয়ে শ্বশুর পু’ত্রব’ধূকে গাভীর দুধের সঙ্গে নে’শা’দ্র’ব্য খাইয়ে দিতো। পরে অ’চে’তন অবস্থায় পু’ত্রব’ধূকে ধ’র্ষ’ণ করতো। গেলো ২৬ জুলাই গৃ’হব’ধূ ঘুমানোর ভান করে থাকলে গভীর রাতে শ্বশুর মিলন মিয়া পুত্রবধূর শয়নকক্ষে প্রবেশ করে ধ’র্ষ’ণ করলে সে কৌশলে মুঠোফোনে ভিডিও ধারণ করে। পরে স্থানীয়ভাবে বিষয়টি মী’মাং’শা করতে ব্য’র্থ হয়।

পরে গত রোববার সন্ধ্যায় গৃ’হব’ধূ বা’দী হয়ে শ্বশুর মিলন মিয়ার বি’রু’দ্ধে থা’না’য় মা’ম’লা করে। পরে পু’লি’শ ঘ’ট’নার রাতেই তাকে গ্রে’ফ’তার করে। তাকে গ্রে’ফ’তারে’র বিষয়টি নিশ্চিত করেন শিবগঞ্জ থা’না’র ও’সি এসএম বদিউজ্জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *